logo
  • ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭

সবকিছু থমকে থাকলেও আমরা থমকে থাকিনি: সৈয়দ আশিক রহমান

সৈয়দ আশিক রহমান,
সৈয়দ আশিক রহমান।
করোনার কারণে সবকিছু থমকে থাকলেও আমরা থমকে থাকিনি। ঘরে থাকা মানুষদের সচেতন করা এবং তাদেরকে সুস্থ বিনোদন দিয়ে আরটিভি সবসময় সবার পাশে থেকেছে। এই আয়োজনটিও আমরা আমাদের মনোনীত এবং নির্বাচিত শ্রেষ্ঠদের হাতে অ্যাওয়ার্ড দিয়ে তাদেরকে সম্মানিত এবং উৎসাহিত করতে যাচ্ছি। এতে করে সবাই নতুন উৎসাহে সৃষ্টিশীল কাজের প্রতি আগ্রহী হবে।

১০ম আরটিভি স্টার অ্যাওয়ার্ড ২০২০ অনুষ্ঠানে নিজের বক্তব্য এসব কথা বলেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান।   

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন আরটিভির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জসিম উদ্দিন, আরটিভির ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির বাবলু, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি, মৎস ও প্রাণীসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি।

১০ম আরটিভি স্টার অ্যাওয়ার্ড ২০২০ শুরু হয় সোমবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যা ৬টা থেকে রাজধানীর আগারগাঁও-এ অবস্থিত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে।

২০২০ সালের ১ জানুয়ারি থেকে ২৬ ডিসেম্বর পর্যন্ত আরটিভিতে প্রচারিত নাটক-সিরিয়ালের ১৮ টি ক্যাটাগরিতে শ্রেষ্ঠদের হাতে তুলে দেয়া হয় অ্যাওয়ার্ড। মুক্তিযুদ্ধ ও ভাষা আন্দোলন ও দেশপ্রেম ক্যাটাগরিতে ৬টি পুরস্কার। ১ ঘণ্টার নাটক ও টেলিফিল্মের ক্যাটাগরিতে ৬টি পুরস্কার। ধারাবাহিক নাটকের ক্যাটাগরিতে ৬টি দেয়া হয়।

অনুষ্ঠানে সাংস্কৃতিক অঙ্গনে বিশেষ অবদানের জন্য কিংবদন্তি অভিনেতা মামুনুর রশীদকে আজীবন সম্মাননা দেয়া হয়। 

এম

RTV Drama
RTVPLUS