• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ফের অশালীন মন্তব্যের মুখোমুখি হলেন স্বস্তিকা (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ ডিসেম্বর ২০২০, ১১:১১
ফের অশালীন মন্তব্যের মুখোমুখি হলেন স্বস্তিকা
ছবি: সংগৃহীত

ফের নেটদুনিয়ায় অশালীন মন্তব্যের মুখোমুখি হয়েছেন টালিউডের অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। তবে অশালীন ওই মন্তব্যের জবাবও দিয়েছেন এই অভিনেত্রী।

সদ্য মুক্তি পাওয়া ‘চরিত্রহীন’ সিজন ৩ নিয়ে একিটি ভিডিওতে মানসিক অবসাদের কথা বলছিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেন তিনি। ক্যাপশনে লিখলেন, ‘সবার দরকার এমন একজনকে যে মনের কথা শুনবে।’

ওই ভিডিওয়ের কমেন্ট বক্সে প্রথম কমেন্টটিই শ্লীলতার মাত্রা ছাড়ানো। ‘শুনবে ও শোবে’। এক মহিলা কমেন্টটি করেন। তিনি যে যৌনতার সঙ্গে অশ্লীলতাকে গুলিয়ে ফেললেন, সে কথাই ভালোমতো বুঝিয়ে দিয়েছেন স্বস্তিকা।

স্বস্তিকা মুখার্জি জানালেন, যৌনতা নিয়ে নাক সিঁটকানোর কী আছে? এটা তো স্বাভাবিক বিষয়! এর উত্তরে স্বস্তিকার শিক্ষা নিয়ে প্রশ্ন তুললেন নেটাগরিক। বললেন, ‘সবাই শুধু গালভরা প্রশংসা করবে না। সমালোচনা করলেই দোষ? নিজেকে কী ভাবেন? মেরিল স্ট্রিপ?’ প্রশ্নটির সহজ উত্তর দিলেন অভিনেত্রী। সঙ্গে যুক্তি দিয়ে সমালোচনা ও ব্যক্তিগত বিষয়ে মন্তব্য করার মধ্যে পার্থক্যটিও বোঝালেন।

‘আমি নিজেকে স্বস্তিকা মুখার্জি ভাবি। আপনি তো আমার অভিনয় নিয়ে সমালোচনা করেননি। আপনি বললেন কথা বলা আর শোওয়া নিয়ে।’

স্বস্তিকা জানান, তার বাবা-মা তাকে শিখিয়েছেন, অন্যের প্রোফাইলে গিয়ে ব্যক্তিগত বিষয়ে মন্তব্য করা উচিত নয়। তাই তিনি এই শিক্ষা নিয়েই খুশি।

শেষে চরিত্রহীন সিরিজ নিয়ে তার স্পষ্ট বক্তব্য, পয়সা দিয়ে দেখতে হয়। যদি সিরিজটিকে অশ্লীল বলে মনে হয়, তাহলে পয়সা খরচ করে দেখার দরকার নেই।

‘একদম পয়সা নষ্ট করবেন না। এমনিই কোভিডের বাজার।’

তার ব্যঙ্গাত্মক উত্তরের কোনও জবাব আসেনি আর। তবে অন্য নেটাগরিকরা তার পাশে এসে দাঁড়িয়েছেন।

ভিডিও দেখতে ক্লিক করুন

সূত্র: আনন্দাবাজার।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেসবুক পেজ হ্যাক হয়েছে স্বস্তিকার
‘আমিও একইভাবে ছবি তুলে খারাপ মেয়েগুলোকে উৎসর্গ করব’
পর্দা নামছে ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের
বাংলাদেশের প্রতি স্বস্তিকার ভালোবাসা (ভিডিও)
X
Fresh