• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

শারীরিক অবস্থার অবনতি, আইসিইউতে অভিনেতা কাদের

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ ডিসেম্বর ২০২০, ১৯:৪৪
Actor Abdul Quader
অভিনেতা আবদুল কাদের

ক্যানসার আক্রান্ত অভিনেতা আবদুল কাদেরের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। বৃহস্পতিবার (ডিসেম্বর) দিনগত রাত ১২টার দিকে শারীরিক অবস্থার অবনতি হলে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) নেওয়া হয় তাকে। এখনও তার অবস্থার উন্নতি হয়নি।

বিষয়টি জানিয়েছেন আবদুল কাদেরের পুত্রবধূ জাহিদা ইসলাম।

তিনি জানান, গতকাল রাত ১২টার দিকে হাসপাতাল থেকে ফোনে আমাদেরকে ইমার্জেন্সিতে যেতে বলা হয়। বাবার শারীরিক অবস্থা খারাপ হওয়ায় তাকে চিকিৎসকদের পরামর্শে আইসিইউতে রাখা হয়েছে। তিনি করোনায় আক্রান্ত। গত ২১ ডিসেম্বর বিকেলে তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। সবার কাছে বাবার সুস্থতার জন্য দোয়া চাই।

উল্লেখ্য, ব্যাক পেইন নিয়ে দীর্ঘদিন ধরে ভুগছিলেন আবদুল কাদের। উন্নত চিকিৎসার জন্য গত ৮ ডিসেম্বর চেন্নাইয়ে নিয়ে যাওয়া হয় তাকে। সেখানকার হাসপাতালে পরীক্ষা করা হলে তার শরীরে ক্যানসার ধরা পড়ে। গত ২০ ডিসেম্বর দেশে ফেরেন কাদের। ওইদিন রাজধানীর বেসরকারি একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। এরপর থেকে সেখানে চিকিৎসা চলছে তার।

কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘কোথাও কেউ নেই’ ধারাবাহিক নাটকে ‘বদি’ চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন আবদুল কাদের। এছাড়া তাকে নিয়মিত দেখা গেছে হানিফ সংকেতের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে।

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধ্রুব এষ আইসিইউতে
শিশু মারা যাওয়ায় চিকিৎসককে আইসিইউতে পাঠালেন স্বজনরা
আইসিইউতে ফারিয়ার বাবা, নেই ঈদের আনন্দ
শারীরিক অবস্থার অবনতি, আবারও হাসপাতালে খালেদা জিয়া
X
Fresh