logo
  • ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭

আরটিভি নিউজ

  ২৪ ডিসেম্বর ২০২০, ১৭:১১
আপডেট : ২৪ ডিসেম্বর ২০২০, ১৭:২০

বড় দিনে আরটিভিতে যে চমক থাকছে

Irfan Sajjad and Tanjin Tisha
ইরাফান সাজ্জাদ ও তানজিন তিশা
জনপ্রিয় বেসরকারি টেলিভিশন আরটিভির অনুষ্ঠানসূচিতে প্রতিদিনই আসে বৈচিত্র্য। শুক্রবার বড়দিন। দর্শকদের কথা ভেবে দিনটিতে থাকছে বেশ কিছু চমক।

চলুন জেনে নিই কী থাকছে 

সকাল ৯টা  ১৫ মিনিট থেকে দেখবেন জাপানি কার্টুন: এস্ট্রোবয়। সকাল ৯টা  ৪৫ মিনিটে থাকবে সকালের সংবাদ। সকাল ১১টা থেকে দেখবেন স্বাস্থ্য বিষয়ক অনুষ্ঠান সুস্থ চোখ সুস্থ দৃষ্টি। 

সকাল ১১টা  ৩০ মিনিট থেকে দেখবেন স্বাস্থ্য বিষয়ক অনুষ্ঠান-  সেভলন সুস্থ থাকুন। 

এছাড়া দুপুর ১২টায় থাকবে মধ্যাহ্নের বুলেটিন। 

১২টা  ১০ মিনিট থেকে একক নাটক/ টেলিফিল্ম  ‘মিথ্যে ঘটনা অবলম্বনে’। এটি পরিচালনা করছেন মাহমুদ হাসান রনি; অভিনয়ে আছেন জোভান, সাবিলা নূর প্রমুখ। 

দুপুর ১টা ৪৫মিনিট থেকে দেখবেন দুপুরের সংবাদ।

দুপুর ২টা ১০মিনিট থেকে দেখবেন বাংলা ছায়াছবি- সিটি টেরর। এতে অভিনয় করেছেন মান্না, শাকিব খান, বৈশাখী প্রমুখ। 

সন্ধ্যা ৫ টা ৩০ মিনিট থেকে দেখবেন নির্বাচিত নাটক ‘ছায়াছবি’। এটি রচনা ও পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান; অভিনয়ে আছেন জিয়াউল ফারুক অপূর্ব, মেহজাবিন চৌধুরী প্রমুখ

সন্ধ্যা ৬টা ৪৫মিনিট থেকে দেখবেন সন্ধ্যার সংবাদ।

৭ টা ৩০ মিনিটে থাকবে টকশো- এই মুহূর্তে বাংলাদেশ।

এছাড়া রাত ৮টায় দেখবেন- শুভ বড়দিন ও আরটিভির প্রতিষ্ঠাবার্ষিকী উলপক্ষে বিশেষ নাটক ‘তুমি এলে তাই’। এটি রচনা করেছেন শফিকুর রহমান শান্তনু; পরিচালনা করেছেন জাকিউল ইসলাম রিপন; অভিনয়ে আছেন তানজিন তিশা, ইরাফান সাজ্জাদ  প্রমুখ।  

রাত ৯ টা ৫মিনিটে দেখবেন লাইভ: আরটিভি করোনা হেল্প লাইন।  

রাত ৯ টা ২০ মিনিটে দেখবেন ধারাবাহিক নাটক: চিটিং মাস্টার। রচনা ও পরিচালনা করেছেন সঞ্জিত সরকার। অভিনয়ে আছেন আনিসুর রহমান মিলন, ফারহানা মিলি, সালহা খানম নাদিয়া, আ খ ম হাসান, জামিল হোসেন, আরফান আহমেদ, আব্দুলাহ রানা প্রমুখ।  

রাত ১০ টায় দেখবেন ধারাবাহি নাটক: তোলপাড়। এটি রচনা করেছেন জাকির হোসেন উজ্জ্বল, পরিচালনা করেছেন মোসাফির রনি, অভিনয়ে আছেন অপর্ণা ঘোষ, সাজু খাদেম, ডা. এজাজ প্রমুখ। 

রাত ১০ টা ৪৫ মিনিটে দেখবেন রাতের সংবাদ। রাত ১১টা ২০ মিনিট থেকে লাইভ সঙ্গীতানুষ্ঠান- ফোক স্টুডিও বিশেষ পর্ব শিল্পী: বিন্দুকণা ও ঐশি।

রাত ১টায় দেখবেন মধ্যরাতের সংবাদ। 

জিএ

RTV Drama
RTVPLUS