logo
  • ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭

আরটিভি নিউজ

  ২৩ ডিসেম্বর ২০২০, ১৬:৪৭
আপডেট : ২৩ ডিসেম্বর ২০২০, ১৬:৫৬

‘ভাষা আন্দোলন, মুক্তিযুদ্ধ ও দেশপ্রেম ভিত্তিক নাটক’

আরটিভি স্টার অ্যাওয়ার্ডে শ্রেষ্ঠ অভিনেত্রীর মনোনয়ন পেলেন যারা

Drama based on language movement, liberation war and patriotism
ভাষা আন্দোলন, মুক্তিযুদ্ধ ও দেশপ্রেম ভিত্তিক নাটকে শ্রেষ্ঠ অভিনেত্রীর মনোনয়ন পেলেন যারা
বহুল প্রত্যাশিত ১০ম আরটিভি স্টার অ্যাওয়ার্ড ২০২০ অনুষ্ঠিত হবে আগামী ২৮ ডিসেম্বর।

বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে ২০২০ সালের জানুয়ারি থেকে ডিসেম্বর পর্যন্ত সম্প্রচারিত নাটক ও অনুষ্ঠানগুলোর মধ্য থেকে নির্বাচিত সৃজনশীল নাট্যকার, নাট্য পরিচালক, অভিনয়শিল্পীকে দেয়া হবে অ্যাওয়ার্ড।

নাটকের বিভিন্ন বিভাগের মধ্যে অন্যতম ‘ভাষা আন্দোলন, মুক্তিযুদ্ধ ও দেশপ্রেম ভিত্তিক নাটক’। আর এই তালিকায় শ্রেষ্ঠ অভিনেত্রী (কেন্দ্রীয় চরিত্রে) হিসেবে মনোনয়ন পেয়েছেন ‘নিখোঁজ হওয়া ভাষা সৈনিক’ নাটকের জন্য জাকিয়া বারী মম, ‘ভিন্ন জনস্রোত’ নাটকের জন্য পূর্নিমা বৃষ্টি, ‘মহানায়ক’র জন্য সালহা খানম নাদিয়া, ‘তৃতীয়জন’র জন্য মেহজাবিন চৌধুরী।

অনলাইন ভোটের নিয়মাবলী
https://staraward.rtvonline.net এই ঠিকানায় গিয়ে ভোট দিতে তারকাদের ছবির উপর ক্লিক করুন। নাটকগুলো দেখতে নাটকের নামের ওপর ক্লিক করুন। প্রতিটি ক্যাটাগরি থেকে একটি ছবি ক্লিক করে নির্বাচন করুন। নিচে দেয়া ফাঁকা ফরমটিতে আপনার সঠিক ইমেইল, মোবাইল এবং একটি আট (৮) ডিজিট যেকোনো পাসওয়ার্ড দিন। ফরমটি পূরণ করে নিবন্ধন ও ভোট প্রদান সম্পন্ন বাটনটিতে ক্লিক করুন।

আপনার ভোট প্রদান শেষে আপনি ‘আপনার মূল্যবান ভোট প্রদান সম্পন্ন হয়েছে’ এমন একটি সবুজ রঙের লেখা দেখতে পাবেন।
এছাড়া মোবাইলের মাধ্যমে আপনার প্রিয় তারকাকে এসএমএস ভোট করার জন্য ইংরেজিতে টাইপ করুন আরএসএ (RSA), তারপর স্পেস দিয়ে আপনার কোড (???)লিখে পাঠিয়ে দিন ২৪১৪১ নম্বরে। যেমন: RSA ১০১।

ভোট দেয়ার শেষ সময় ২৭ ডিসেম্বর ২০২০ রাত ১১ টা ৫৯ মিনিট।

জিএ/এম

RTV Drama
RTVPLUS