• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ঠকে গেলেন শাকিব খান!  

বিনোদন ডেস্ক

  ১৮ ডিসেম্বর ২০২০, ১০:০৪
শাকিব খান।

ছবির শুটিং শুরু আগে বেশ ‘নবাব এলএলবি’ছবি নিয়ে বেশ আশাবাদী ছিলেন শাকিব খান। কিন্তু শুটিং শুরু মাঝামাঝি থেকেই ছবির পরিচালক অনন্য মামুনের সঙ্গে নায়কের মন কষাকষির সূত্রপাত।

এ নিয়ে বেশ কয়েকবার গণমাধ্যমেও নিজের বিরক্তি প্রকাশ করেছেন শাকিব খান। একটা পর্যায়ে ছবির শুটিং বন্ধ হয়ে যায়।

তবে শেষ পর্যন্ত নায়ক শাকিব খান ও মাহিয়া মাহির শিডিউল নিয়ে একটি গানের শুটিং শেষ করে ছবিটি ১৬ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফরম আই থিয়েটারে মুক্তি দিয়েছেন পরিচালক।

আর জটিলতা কাটিয়ে দু একটি গণমাধ্যমে শাকিব খান ছবিটি নিয়ে নিজের আশাবাদ ব্যক্ত করেছিলেন।

কোনো পূর্ব ঘোষণা ছাড়াই ছবির অর্ধেক অংশ মুক্তি দেয়া হয় অ্যাপে। আর বাকি অর্ধেক মুক্তি দেয়া হবে পরে। এভাবে অর্ধেক করে ছবিটি মুক্তি পাবে তা জানতেন না শাকিব খান নিজেও।তাই তিনি ক্ষোভ প্রকাশ করেছেন। এটাকে তিনি প্রতারণা বলছেন। বিষয়টি নিয়ে দর্শকদের অনেকেই চলচ্চিত্রের বিভিন্ন ফেসবুক গ্রুপে তাদের ক্ষোভ প্রকাশ করেছেন।

এদিকে ছবির পরিচালক ও আই থিয়েটারের ব্যবস্থাপনা পরিচালক অনন্য মামুন বলেন, এমন না যে, আমরা ৯৯ টাকায় টিকিট দিয়ে অর্ধেক ছবির দেখাচ্ছি। ৯৯ টাকায় পুরো ছবিই দেখাবো। সেকেন্ড পার্ট দেখার জন্য আবার টাকা দিতে হবে না। এই ছবির দৈর্ঘ্য সাড়ে তিন ঘণ্টা। যেহেতু ছবির দৈর্ঘ্য বড়, তাই এটা আমরা এভাবে মুক্তি দিয়েছি ভাগ করে। আমরা দর্শকদের হয়রানি করিনি। বরঞ্চ তাদের কৌতূহলের জন্য একটা পার্ট রেখেছি।

ছবির দ্বিতীয় অংশ আগামী ১ জানুয়ারি আই থিয়েটারে মুক্তি পাবে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাইমস স্কয়ারে শাকিবের জন্মদিন উদযাপন ভক্তদের
শাকিব খানের জন্মদিনে জায়েদের নতুন ঘোষণা
নিপুণের প্যানেলে মাহমুদ কলির প্রার্থিতা নিয়ে সংশয়
রাজকুমার মুক্তির আগে নতুন সমালোচনায় শাকিব খান
X
Fresh