• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

হাতিরঝিলে আরটিভির বর্ণাঢ্য বিজয় উৎসব

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ ডিসেম্বর ২০২০, ১৪:৫৫
Image of colorful victory celebration
বর্ণাঢ্য বিজয় উৎসবের চিত্র

বিজয় দিবসের প্রথম প্রহরে আতশবাজির মধ্য দিয়ে উদযাপিত হলো আরটিভি’র বর্ণাঢ্য বিজয় উৎসব। রাজধানীর হাতিরঝিলের এম্ফিথিয়েটারে ১৫ ডিসেম্বর দুপুর ৩টায় শুরু শুরু হয় এই অনুষ্ঠান। বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ ও বিজয় দিবসের ৫০ বছরে পদার্পণ উপলক্ষে এই আয়োজন করে আরটিভি।

জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে শুরু বিজয় উৎসব অনুষ্ঠান। স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পীদের কণ্ঠে কণ্ঠ মেলান অতিথিরা। বিজয়ের মাহেন্দ্রক্ষণকে রাঙিয়ে তুলতেই আট ঘণ্টার বেশি সময়ের এই আয়োজন।

এম্ফিথিয়েটারের রঙিন মঞ্চ একের পর এক নাচ আর গান পরিবেশনায় মুগ্ধতা ছড়িয়েছে। জল-মাটি-মানুষ-জীবন আর মেহনতি মানুষের গান গেয়ে মঞ্চ মাতিয়েছে ব্যান্ডদল জলের গান। শুধু জলের গান নয়, পর্যায়ক্রমে ডিফারেন্ট টাচ, চিরকুট, কৃষ্ণপক্ষসহ একাধিক ব্যান্ড দলের পরিবেশনার পাশাপাশি গান গেয়েছেন সজল, মেহরাব, ইউসুফসহ অনেকে। একের পর এক নাচ-গানের

পরিবেশনা জমজমাট করে রেখেছিল আরটিভির বিজয় উৎসব।

কবিরুল ইসলাম রতনের দল, বাফার দলীয় নাচ, গীতাঞ্জলি, সুমন ও তার দল, ফেরদৌস আরা ও তার দলের নাচের তাল আর ছন্দে মেতেছে দর্শক-শ্রোতারা। অনুষ্ঠানে সংসদ সদস্য ও স্থানীয় সরকার মন্ত্রী জনাব মো. তাজুল ইসলাম, দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমানসহ সরকার ও সংস্কৃতি অঙ্গনের একাধিক বিশিষ্টগণ উপস্থিত ছিলেন।

আরও উপস্থিত ছিলেন বেঙ্গল গ্রুপ অব ইন্ড্রাস্ট্রিজ ও আরটিভির চেয়ারম্যান আলহাজ মোরশেদ আলম এমপি, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জসিমউদ্দিন এবং আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, প্রশাসন বিভাগের উপ-প্রধান মোহাম্মদ মাসুদুল আমিন, উপ-বার্তা প্রধান মামুনুর রহমান খান, হেড অব মার্কেটিং সুদেব চন্দ্র ঘোষ প্রমুখ।

শিমুল মুস্তাফা ও শাকিলা মতিন মৃদুলার উপস্থাপনায় অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হয় আরটিভি ও আরটিভি ফেসবুক পেজে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাবিপ্রবিসাস সেরা সংগঠক আরটিভির ফাহিমুল্লাহ্
আরটিজের নির্বাচনে সহসভাপতি হলেন আরটিভির আমির ফয়সাল  
স্বাস্থ্য খাতের অনিয়ম নিয়ে সংবাদ প্রকাশ করায় আরটিভির সাংবাদিককে হুমকি
ভাষা শহীদদের প্রতি আরটিভি পরিবারের শ্রদ্ধাঞ্জলি
X
Fresh