logo
  • ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭

দীঘির সঙ্গে প্রেমের গুঞ্জনে মুখ খুললেন তৌহিদ আফ্রিদি

Touhid Afridi opened his mouth with the rumor of love with Dighi,
তৌহিদ আফ্রিদি ও দীঘি
একটি বিজ্ঞাপনে মডেল হয়ে শিশুবেলায়ই দারুণ জনপ্রিয় হয়ে ওঠেন দীঘি। শিশুকাল পেরিয়ে সেই শিশু দীঘি এখন কিশোরী। চলচ্চিত্রেও নাম লিখিয়েছেন চলচ্চিত্রাভিনেতা সুব্রত ও মা প্রয়াত চলচ্চিত্রাভিনেত্রী দোয়েলের একমাত্র মেয়ে।

দীঘির সঙ্গে তৌহিদ আফ্রিদির প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। পাঁচতারা একটি হোটেলে দেখাও করেছেন তারা। কিন্তু আসলে বিষয়টা কী শুধুই প্রেম নাকি নিছক গুজব। তারই খোলাখুলি জবাব দিয়েছেন জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদি। তিনি বলেন, ‘দীঘি আমার খুব ভালো বন্ধু। এছাড়া আর কিছুই না। ওর সঙ্গে আমার তুই-তোকারি সর্ম্পক। আমার শোয়ের মাধ্যমে ওর সঙ্গে পরিচয়। কিন্তু তারপর আমরা বেশ ভালো বন্ধু হয়ে গেছি। দীঘির সঙ্গে সিনেমা করার সম্ভাবনা আছে।’ 

বিনোদন দুনিয়ায় তৌহিদ আফ্রিদি মূলত ট্রাভেল ব্লগ করে পরিচিতি পেয়েছেন। পাশাপাশি হয়ে উঠেছেন বাংলা ভাষায় জনপ্রিয় ইউটিউবার। দুই বাংলায় তৈরি করেছেন নিজের ফ্যান-ফলোয়ার। 

শোনা যাচ্ছে, বড়পর্দায় আসতে যাচ্ছেন তৌহিদ আফ্রিদি। এ ব্যাপারে বলেন, ‘এটা ঠিক যে আমি সিনেমায় আসব। আমার হাতে বেশ ভালো কিছু প্রস্তাব আছে। তবে ঠিক কবে থেকে সিনেমায় নামব সে ব্যাপারে একটু চিন্তার মধ্যে আছি। তবে খুব তাড়াতাড়ি সিনেমায় আসব ভাবছি।’

উল্লেখ্য, ইউটিউবে ‘তৌহিদ আফ্রিদি’চ্যানেলে প্রায় ৩০ লাখ ৭০ হাজার সাবস্ক্রাইব রয়েছে। এখন পর্যন্ত তৌহিদ আফ্রিদি ৭৭টি ট্রাভেল ব্লগ প্রকাশ করেছেন। এছাড়া মাইটিভিতে ‘তৌহিদ আফ্রিদি শো’উপস্থাপনাও জনপ্রিয় এই ইউটিউবার।
পি
 

RTV Drama
RTVPLUS