Mir cement
logo
  • ঢাকা শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮

গৃহশিক্ষকের হাতে যৌন হেনস্তার শিকার অভিনেত্রী

কবিতা কৌশিক
কবিতা কৌশিক।

ভারতীয় অভিনেত্রী কবিতা কৌশিক। নিজের অন্ধকার জীবনের কথা বলেছেন তিনি। ষাটোর্ধ্ব গৃহশিক্ষকের হাতে শৈশবে যৌন হেনস্তার শিকার হয়েছিলেন তিনি।

বিগ বসের বাড়িতে নিজের সেই কষ্টকর অভিজ্ঞতার কথা প্রকাশ্যে এনেছেন কবিতা কৌশিক।

আমি সে সময়ে ১১ বছরের বালিকা। গণিতে দুর্বল ছিলাম। ফলে একজন গৃহশিক্ষক নিযুক্ত করা হয়েছিল। ৬৫ বছর বয়সী ওই শিক্ষক আমার বাড়িতে অংক শেখাতে আসতেন। বলছিলেন কবিতা কৌশিক।

তিনি জানালেন, একদিন বাড়িতে বাবা-মা না থাকায় একাই ছিলেন। আগের সময়েই পড়াতে এসেছিলেন ওই শিক্ষক। অভিযোগ, ফাঁকা বাড়িতে কবিতার সঙ্গে অশ্লীল কথা বলেছিলেন ওই শিক্ষক। শুধু তাই নয়। চেষ্টা করেছিলেন তাকে অশালীনভাবে স্পর্শ করারও।

নিজের বিপদ বুঝতে পেরে চিৎকার করে কাঁদতে থাকেন কবিতা। তিনি মাকে বলে দেয়ার হুমকি দেন। এতে কাজ হয়নি মোটেও। নিজেকে সংযত করা তো দূরের কথা। অভিযুক্ত শিক্ষক নাকি নিশ্চিত ছিলেন কবিতার কথা বিশ্বাস করবেন না তার মা।

ঠিক ঘটেছিল তাইই। কবিতার মায়ের মনে হয়েছিল অংক করবে না বলে মিথ্যে কথা বলছে তার মেয়ে।

মেয়ের কথা বিশ্বাস করুক আর না করুক পরে অবশ্য ওই গৃহশিক্ষকের বাড়িতে আসা বন্ধ হয়েছিল।

১৯৮১ সালের ১৫ ফেব্রুয়ারি জন্ম কবিতার। দর্শনশাস্ত্রে স্নাতক হওয়ার আগে কলেজ জীবন থেকেই মডেলিং করতেন তিনি।

২০০১ সালে তিনি দিল্লিতে অডিশন দেন ‘কুটুম্ব’ সিরিয়ালের জন্য। কাজের জন্য চলে আসেন দিল্লি থেকে মুম্বাই।

কুটুম্ব ছাড়াও ‘কোই আপনা সা’, ‘কাহানি ঘর ঘর কি’, ‘কমল’, ‘কাহানি তেরি মেরি’-সহ কে সিরিজের বহু সিরিয়ালে অভিনয় করেছেন কবিতা।

এই অভিনেত্রী ক্যারিয়ারে উল্লেখযোগ্য ধারাবাহিক ‘পিয়া কা ঘর’, ‘কাহানি তেরি মেরি’, ‘ইয়ে মেরি লাইফ হ্যায়’, ‘রিমিক্স’, ‘সিআইডি’, ‘ঘর কা সপনা’ এবং ‘কেশর’।

বড় পর্দায় ‘এক হসিনা থি’, ‘মুম্বাই কাটিং’, ‘জঞ্জীর’-এর মতো ছবিতে অভিনয় করেছেন।

অভিনেতা করণ গ্রোভারের সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল কবিতার। টেলি দুনিয়ার হিট এই জুটি ভেঙে যায় ২০০৮ সালে। এরপর ২০১৭ সালে ঘনিষ্ঠ বন্ধু রণিত বিশ্বাসকে বিয়ে করেন কবিতা।

এম

RTV Drama
RTVPLUS