logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭

বন্ধুত্ব, সম্পর্ক নিয়ে মুখ খুললেন সালমান

বলিউড সুপারস্টার সালমান খান
সালমান খান
বলিউড সুপারস্টার সালমান খান। তিনি মনে করেন বন্ধুত্ব খুব সহজে হয় না। গেলো ২০-৩০ বছর ধরে যাদের চেনেন, যাদের জানেন, একমাত্র তারাই বন্ধু এই নায়কের বন্ধু।

নতুন করে কেউ তার বন্ধু তালিকায় জায়গা পান না। নতুনদের সঙ্গে পরিচয় হয়, কথা হয় কিন্তু তারা কেউ বন্ধু নন।  এভাবেই নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খুললেন সালমান খান।

ভারতীয় গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে এসব কথা বলেন বলিউডের ভাইজান।  সালমান জানান, যারা তার বন্ধু, প্রত্যেকে তাকে জানেন প্রায় ৩০ বছর আগে থেকে। নতুনদের তালিকায় কেউ তার বন্ধু নেই।

তবে ৪-৫ জন আছেন। যাদের সঙ্গে তার সম্পর্ক রয়েছে। তাদের বন্ধুর তালিকায় যোগ করলেও, কেউ তেমন ঘনিষ্ঠ নয় বলেও জানান সালমান।

ওই সাক্ষাৎকারে সালমান খান জানান, রাগ এবং মেজাজ দুটোই রয়েছে তার। রাগ থাকা কোনো খারাপ জিনিস না। তবে তার মেজাজও রয়েছে, যেটা খুব একটা সুবিধার নয়। নিজের মেজাজ এবং উটকো রাগের উপর যদি নিয়ন্ত্রণ রাখা যায়, তবেই তা মানুষের জন্য ভালো বলেও মন্তব্য করতে শোনা যায় সালমানকে।

নায়কের রাগ নিয়ে অনেক ঘটনাই ইন্ডাস্ট্রিতে চাউর রয়েছে। সাবেক বান্ধবী ঐশ্বরিয়া রায়কে মারধরের অভিযোগ ওঠে তার বিরুদ্ধে।  কখনো আবার ক্যাটরিনার জন্য প্রকাশ্যে বিবাদে জড়িয়ে পড়তে দেখা যায় তাকে।

এম

RTV Drama
RTVPLUS