• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সাড়া জাগিয়েছে শিল্পী বিশ্বাসের ‘আমি যাবো শ্বশুর বাড়ি’ (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০১ ডিসেম্বর ২০২০, ১৫:০১
shilpi biswas
শিল্পী বিশ্বাস

জনপ্রিয় সংগীতশিল্পী শিল্পী বিশ্বাস নতুন করে আলোচনায়। তার একটি গান সঙ্গীতপ্রেমীদের মনে নতুন করে স্থান নিয়েছে। গানের শিরোনাম ‘আমি যাবো শ্বশুর বাড়ি'। বিয়ের গানটি ইতোমধ্যে আরটিভি মিউজিক চ্যানেলে অবমুক্ত করা হয়েছে। শ্রোতামহলে ব্যাপক সাড়া জাগিয়েছে গানটি। সঙ্গীতপ্রেমীদের অনেকের গানটির সঙ্গে টিকটক অ্যাপে মুখ মেলাতে দেখা যাচ্ছে।

এছাড়া সম্প্রতি এই গানটির সঙ্গে আরটিভি স্টার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পারফরমেন্স করেছেন জনপ্রিয় টিভি তারকা সাবিলা নূর।

গান নিয়ে শিল্পী বিশ্বাস জানান, একটি মেয়ের শ্বশুর বাড়ি যাওয়ার সরল আকুতি নিয়ে এই গান। শ্রোতাদের মন ছুঁয়ে যাওয়া এই গানটি আমার ২০১৮ সালে গাওয়া। গানটির কথা, সুর ও সঙ্গীত আয়োজনে ছিলেন আভরাল শাহির। অত্যন্ত আনন্দমুখরও নাচের গান এটি। যেকোনো বিয়ের উৎসবে চমৎকার পারফরমেন্স করার মতো গান। আরটিভি মিউজিক চ্যানেল থেকে গানটি শিগগিরই মিউজিক ভিডিও আকারে প্রকাশ হবে।

উল্লেখ্য, লালন, ফোক কিংবা আধুনিক গানের সংগীতশিল্পী শিল্পী বিশ্বাস। নিয়মিত নতুন নতুন গানে কণ্ঠ দিচ্ছেন। তার প্রথম অ্যালবাম ‘কাগজের নৌকা’। এরপর ‘জান’ ও ‘তালা’ নামে আরও কিছু একক অ্যালবাম প্রকাশ হয়। তার জনপ্রিয় গানের মধ্যে আছে ‘তুমি রাইতে আইসো’, ‘এক পৃথিবী প্রেম’, ‘মন পাঁজরে’, ‘তুমি জানো না রে প্রিয়’, ‘সোনা পাখি’সহ অনেকগুলো গান।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নেট জগতে সাড়া ফেলেছে শিল্পী বিশ্বাসের গান
বইমেলায় সাড়া জাগিয়েছে ‘নদী পেরোলেই সাততারা’
X
Fresh