• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

দাউদ ইব্রাহিমের বান্ধবীর মনে জায়গা পেলেন যে যুবক

বিনোদন ডেস্ক

  ০১ ডিসেম্বর ২০২০, ১৪:৫০
দাউদ ইব্রাহিম ও মেহউইশ হায়াত।

পাকিস্তানের জনপ্রিয় টেলিভিশন ও চলচ্চিত্র অভিনেত্রী মেহউইশ হায়াত। কথিত রয়েছে মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের বান্ধবী তিনি। যদিও দাউদের চেয়ে ২৭ বছরের ছোট তিনি।

গেলও বছর থেকেই মেহউইশ হায়াতের সঙ্গে কুখ্যাত এই অপরাধী দাউদের মন দেয়া-নেয়ার গুঞ্জন শোনা যায়।

ঘটনা খুলে বলা যাক। সম্প্রতি টেলিভিশনে এক সাক্ষাৎকারে মেহউইশের পছন্দের পুরুষের বিষয়ে জানতে চাওয়া হয় তার কাছে। তখন তিনি জানান, লম্বা পুরুষই তার পছন্দ। সেই পুরুষের গায়ের রং ফর্সা কিনা, এসব নিয়ে একেবারেই ভাবেন না তিনি।

প্রশ্ন কর্তা বলেন, তিনি কী পাকিস্তানের সেই তরুণ রাজনীতিবিদের কথা বলছেন যিনি সম্প্রতি পাকিস্তানের জাতীয় অ্যাসেম্বলির সদস্য হয়েছেন? একথা শুনেই পাকিস্তানি অভিনেত্রী জানতে চান, “আপনি কি বিলাওয়ালের কথা বলছেন?”

সঞ্চালক অবশ্য জানান, তিনি বিলাওয়াল ভুট্টো জারদারির কথা বলছেন না। তবে অ্যাক্টর ইন ল সিনেমা খ্যাত অভিনেত্রী নিঃসঙ্কোচে বলেন, বিলাওয়াল সত্যিই সুদর্শন। তাকে তার পছন্দ।

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী বেনজির ভুট্টো ও সাবেক প্রেসিডেন্ট আসিফ আলি জারদারির পুত্র বিলাওয়াল ভুট্টো জারদারি সদ্য রাজনৈতিক ক্যারিয়ার শুরু করেছেন।

গুঞ্জন রয়েছে, একটি আইটেম গানে মেহউইশকে নাচতে দেখেই তার প্রেমে পড়ে যান দাউদ। তারপর থেকেই নাকি ওই অভিনেত্রীকে বড় বড় প্রজেক্টে সুযোগ করে দেন দাউদ।

২০১৯ সালে পাকিস্তানের ‘তকগা-এ-ইমতিয়াজ’ সম্মানে ভূষিত হন মেহউইশ। দাউদের সঙ্গে বিশেষ সম্পর্কের কারণেই ওই সম্মান নাকি পান মেহউইশ।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাস থেকে পড়ে যান হেলপার, মাথার ওপর দিয়ে চলে গেল চাকা
মস্কো হামলার ঘটনায় এখনও নিখোঁজ ১৪৩
প্রভাসের নতুন সিনেমার স্বত্ব বিক্রি হলো যত টাকায়
ঈদ উপলক্ষে দুদিনের টোল ফ্রি ঘোষণা মালয়েশিয়ার
X
Fresh