• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আনুশকার পা ধরে ব্যায়াম করাচ্ছেন কোহলি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০১ ডিসেম্বর ২০২০, ১২:০৫
Virat Kohli and Anushka Sharma
বিরাট কোহলি ও আনুশকা শর্মা

সন্তানসম্ভবা আনুশকা শর্মা বেশ ব্যস্ত সময় পার করছেন। কাজ থেকে দূরে রাখেননি নিজেকে। গর্ভবতী অবস্থাতে করোনাকে তোয়াক্কা না করে মুম্বাইয়ে শুটিং করছেন। ২০২১ সালের জানুয়ারিতে সন্তানের মুখ দেখবেন তিনি। সন্তান জন্মের পর আনুশকার-কোহলি কাজকর্ম ছেড়ে সন্তানের সঙ্গে সময় কাটাবেন বলে জানা যাচ্ছে।

যদিও বর্তমানে আনুশকাকে যথেষ্ট সহযোগিতা করছেন কোহলি। মঙ্গলবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে আনুশকার পা ধরে ব্যায়াম শেখাচ্ছেন কোহলি।

ক্যাপশনে আনুশকা লিখেছেন, এই অনুশীলনটি সবচেয়ে কঠিন। যোগব্যায়াম আমার জীবনের একটি বড় অংশ। ডাক্তারের পরামর্শে সহজ প্রক্রিয়ায় সন্তান জন্মের জন্য এই ব্যায়াম করছেন। ভারসাম্য বজায় রাখার জন্য স্বামী তাকে সহযোগিতা করছেন।

উল্লেখ্য, ২০১৮ সালে শেষবার শাহরুখ খানের বিপরীতে জিরো ছবিতে দেখা গিয়েছিল আনুশকাকে। তারপর বিভিন্ন ছবি, ওয়েব সিরিজ প্রযোজনা করলেও পর্দায় তাকে দেখা যায়নি। তার মধ্যে এবছর সন্তান সম্ভবা হওয়ার সুখবর দিয়েছেন। বর্তমানে মুম্বাইতে কিছু বিজ্ঞাপনী শুটিং করছেন তিনি। সম্পূর্ণ জৈব সুরক্ষা বলয়ের মধ্যে নিজের স্টাফদের সঙ্গে কাজ করছেন।

আনুশকা জানিয়েছেন, আমি একদম সুরক্ষা নিয়ে নিশ্চিত হয়েই শুটিং করছি। করোনা অতিমারির সময় শুটিংয়ের একটা ঝুঁকি থাকেই। করোনা স্বাস্থ্যবিধি মেনে চলার ব্যাপারে আমি অবহিত।

মা হওয়ার পর মাস পাঁচেকের বিশ্রাম নেবেন বলে জানান তিনি। তারপর আগামী বছর মে মাসে পুরোদমে শুটিংয়ে ফিরবেন তিনি।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চলতি আসরে প্রথম সেঞ্চুরির দেখা পেল আইপিএল
পুত্র সন্তানের মা হলেন আনুশকা শর্মা
৮ বছরের সম্পর্ক ভাঙছে বিরাট কোহলির!
দ্বিতীয় সন্তানের মা-বাবা হচ্ছেন আনুশকা-বিরাট
X
Fresh