• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সর্বোচ্চ ছাড়ে চিকিৎসা পাবেন চলচ্চিত্র শিল্পীরা

বিনোদন ডেস্ক

  ৩০ নভেম্বর ২০২০, ১৪:৪১
গতকালের ছবি।

রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পীদের সর্বোচ্চ চিকিৎসাসেবা দেওয়ার ঘোষণা দিয়েছে।

একই সঙ্গে শিল্পীদের চিকিৎসা ব্যয়ে সর্বোচ্চ ছাড়ও দেবে হাসপাতালটি। হাসপাতালটির ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ চক্রবর্তী এই ঘোষণা দিয়েছেন।

রোববার (২৯ নভেম্বর) এফডিসিতে এ বিষয়ে একটি যৌথ চুক্তি স্বাক্ষরিত হয়েছে। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির উদ্যোগে এই চুক্তি সম্পাদিত হয়।

এ সময় হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ চক্রবর্তী বলেন, চলচ্চিত্র শিল্পীরা আজ থেকে সর্বোচ্চ ছাড়ে চিকিৎসা সেবা পাবেন।

এর মধ্যে দিয়ে করোনাকালীন সেবাসহ সব ধরনের চিকিৎসা সুবিধা পাবেন শিল্পীরা।

এ সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মনোয়ার হোসেন ডিপজল, সাধারণ সম্পাদক জায়েদ খান, কার্যনির্বাহী কমিটির সদস্য অঞ্জনা সুলতানা, অরুণা বিশ্বাস, আলেকজান্ডার বো, জয় চৌধুরীসহ অনেকে।

শিল্পীদের নেতা জায়েদ খান বলেন, বহুদিন ধরেই শুনে আসছি প্রায়ই শিল্পীরা চিকিৎসার অভাবে কষ্ট পাচ্ছেন। অনেকেই অর্থের অভাবে চিকিৎসা নিতে পারছেন না। এটা খুব কষ্টের। তাইতো একজন শিল্পী হিসেবে এই সহযোগিতার জন্য রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষের প্রতি আমাদের কৃতজ্ঞতা।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কেন ইরানের ইস্পাহানকেই টার্গেট করলো ইসরায়েল 
ইতিহাস গড়ল ইউএস-বাংলা, আবুধাবিতে বেসরকারি ফ্লাইট চালু
গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত নেতানিয়াহুর বিরুদ্ধে 
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল)
X
Fresh