logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭

প্রেমিক অর্জুনকে কি সন্দেহ করেন মালাইকা?

অর্জুন-মালাইকা।
মালাইকা অরোরা ভালোবেসেছেন অর্জুন কাপুরকে। নিজের দীর্ঘদিনের সংসার ভেঙে নানা সমালোচনার সম্মুখীন হয়েও প্রেমিকের হাত ছাড়েননি। বরং সোশ্যাল মিডিয়ায় নিজেদের নিয়মিত আপডেট দিচ্ছেন। অন্যদিকে বয়সে বড় মালাইকাকে বিয়ের জন্য প্রস্তুত অর্জুনও।

এই মুহূর্তে অর্জুন ধর্মশালায় ‘ভূত পুলিশ’-এর শুটিং করছেন। আর কাজের ফাঁকে সেখানকার মনোরম পাহাড়ি পরিবেশে নিজের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন অর্জুন। সেখানে দেখা যায়,  পরনে ধূসর রঙের সোয়েটার, চোখে সানগ্লাস, অর্জুন আসলে ‘হ্যান্ডসাম হাঙ্ক’!

ছবির ক্যাপশনে অর্জুন লিখেছেন, ‘হোয়েন শি লুকস অ্যাট ইউ’। যার বাংলা দাঁড়ায়, ‘যখন সে তোমার দিকে তাকায়’।  এদিকে অর্জুনের এই ‘সে’ আসলে কে তা জানতে চেয়ে সোজা প্রেমিকের ছবিতেই কমেন্ট করে বসেন মালাইকা। লেখেন ‘হু?’

অন্যদিকে মালাইকার কমেন্টের নীচে লিখলেন, ‘টেক আ ওয়াইল্ড ওয়াইল্ড গেস ইউ ফুল’। মালাইকাকে কিছুটা রাগিয়ে দিতেই যেন তার প্রশ্নের জবাবদিহি না করে বরং তা আন্দাজ করে নিতে বললেন অর্জুন।

অর্জুনকে সন্দেহ করেন কিনা প্রেমিকা মালাইকা এ নিয়েও প্রশ্ন উঠেছে। মালাইকা-অর্জুন যে এসব কথা বার্তা শুধু মাত্র মজার জন্যই করেছেন তা বলার অপেক্ষা রাখে না।

তবে প্রেমিক অর্জুনকে চোখে চোখে রাখছেন মালাইকা। কদিন আগেও তিনি উড়ে গিয়েছিলেন ধর্মশালায়। সেখানে অর্জুনের সঙ্গে সময় কাটানোর পর মুম্বাই ফিরে আসেন মালাইকা।

এম

RTV Drama
RTVPLUS