• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

যে কারণে কাজ থেকে বাদ পড়তেন বলিউডের এই নায়িকা

বিনোদন ডেস্ক

  ২০ নভেম্বর ২০২০, ১১:৩৪
Chitrangada Singh,
চিত্রাঙ্গদা সিং ।

চিত্রাঙ্গদা সিং। বলিউডের অন্যতম আবেদনময়ী অভিনেত্রী তিনি। ৪৪ বছর বয়সেও নিজের ফিগার রুপ ধরে রেখেছেন। ভক্তরাও বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বাস প্রকাশ করে থাকেন।

অভিনয়ই তার মূল শক্তির জায়গা। সম্প্রতি বর্ণবিদ্বেষ শিকার হওয়া নিয়ে মুখ খুলেছেন চিত্রাঙ্গদা। ক্যারিয়ারের শুরু দিকে তার গায়ের রং নিয়ে কথা শুনতে হয়েছে এবং কাজ হাতছাড়া হয়েছে সেই অভিজ্ঞতা শেয়ার করেছেন নায়িকা।

ভারতীয় গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে তিনি দাবি করেছেন, এ দেশে গায়ের রং কালো মেয়েদের বেঁচে থাকার দুর্দশা অনুভব করেছেন তিনিও। ভারতের মতো দেশে আজও মেয়েদের গায়ের রং নিয়ে যে বাছাই ও বিচার রয়েছে তা নিয়ে তিনি অবহিত এবং এর তীব্র প্রতিবাদ করেন তিনি। নিজের ত্বক ও চেহারা নিয়ে যে কোনও মানুষের গর্বিত হওয়া উচিত বলেই মনে করেন তিনি।

গায়ের রং কালো হওয়ায় বেশ কয়েকটা মডেলিং অ্যাসাইনমেন্ট থেকে বাদ পড়েছিলাম। একটি বিজ্ঞাপন থেকে বাদ পড়ার পর আমাকে পরোক্ষভাবে বলাই হয়েছিল যে, গায়ের রঙই এর কারণ। সৌভাগ্যবশত সেই বিজ্ঞাপনের কাজটি গুলজার সাহেব দেখেছিলেন। তার পরেই মিউজিক ভিডিওতে কাজের অফার পাই। সেবার বুঝেছিলাম এখানে সবাই ফর্সা মেয়েদের খোঁজে। বলছিলেন চিত্রাঙ্গদা।

শিগগিরই 'বব বিশ্বাস' ছবিতে দেখা যাবে চিত্রাঙ্গদাকে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh