Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১২ জুন ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮

শ্রাবন্তীকে কুপ্রস্তাব দিয়ে রিমান্ডে খুলনার যুবক

Srabanti Chatterjee,
সংগৃহীত ছবি।

ওপার বাংলার চলচ্চিত্র অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত মোবাইল ফোনে কুপ্রস্তাব দেওয়াসহ বিভিন্ন ধরণের আপত্তিকর এসএমএস পাঠানোর অভিযোগে খুলনায় মাহাবুবর রহমান (৩৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে গ্রেপ্তারের পর দুপুরে আদালত তার এক দিনের রিমান্ড মঞ্জুর করেছে।

গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদের জন্য তার ৫ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। দুপুরে রিমান্ড আবেদনের শুনানি শেষে খুলনার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

পুলিশের ভাষ্য, শ্রাবন্তীর ব্যক্তিগত মোবাইল নম্বর সংগ্রহ করে ওই নম্বরে বিভিন্ন সময় কল করতেন মাহাবুবর রহমান। নায়িকা অপরিচিত নম্বরের কল না ধরায় তাকে নানা ধরনের আপত্তিকর ও কুপ্রস্তাব লিখে এসএমএস দিতেন মাহাবুব।

বিষয়টি নিয়ে বেশ চটে যান শ্রাবন্তী। এর প্রেক্ষিতে শ্রাবন্তী বিষয়টি ভারতীয় হাই-কমিশনের মাধ্যমে বাংলাদেশ সরকারের কাছে বিষয়টির বিচার চান। স্বরাষ্ট্র মন্ত্রণালয় হয়ে পুলিশ সদর দপ্তরের নির্দেশে খুলনা মেট্রোপলিটন পুলিশের সোনাডাঙ্গা মডেল থানায় গত ১৬ নভেম্বর মামলা দায়ের হয়।

সোনাডাঙ্গা মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) মো. খালিদ উদ্দিন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। পুলিশ জানায়, ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৮/৩১ ধারায় মামলার পর আসামিকে আদালতে সোপর্দ করা হয়।

এম

RTV Drama
RTVPLUS