logo
  • ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭

বিনোদন ডেস্ক

  ১৭ নভেম্বর ২০২০, ১৮:৪৪
আপডেট : ১৭ নভেম্বর ২০২০, ১৯:০৩

কে কার জীবন শেষ করল? 

Tolly actress, Srabanti Chatterjee,
স্বামীর সঙ্গে শ্রাবন্তী।
কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তৃতীয় বিয়ে করেই থিতু হতে চেয়েছিলেন এই সুন্দরী। কিন্তু শেষ পর্যন্ত তা হলো কোথায়। তারা দুজন এই লকডাউনের সময় থেকেই আলাদা থাকছেন। 

প্রেমিকার সামনে হাঁটু মুড়ে বসে প্রেমিক। হাতে আংটি। তীব্রতর হয় প্রেমিকার হার্টবিট। এমন দৃশ্য পর্দায় বহুবার দেখা গেছে। সাধারণত এভাবে বিয়ের প্রস্তাবই দেন প্রেমিক। আর আপ্লুত কণ্ঠে প্রেমিকা উত্তর দেন, ‘হ্যাঁ, আমি রাজি।’ কিন্তু অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের স্বামী রোশান সিং নিজের পোস্টে সেই রোম্যান্টিক দৃশ্যকে রীতিমতো ‘ধ্বংসাত্মক’ করে তুললেন। 

গুঞ্জন শোনা যায়, তাদের বিবাহ বিচ্ছেদ নাকি শুধুই সময়ের অপেক্ষা। তৃতীয় বিয়েও টিকছে না শ্রাবন্তীর। এমন নানা খবর ঘুরপাক খাচ্ছে। সেই জল্পনাই বারবার উসকে দিচ্ছে শ্রাবন্তী ও রোশানের বিভিন্ন ইনস্টাগ্রাম পোস্টে। 

বিচ্ছেদের প্রসঙ্গে কেউই মুখ খুলতে চান না। শ্রাবন্তীর ভাষ্য, তিনি নিজের নতুন জিম নিয়ে ব্যস্ত তো কখনও স্বামী রোশান একাই ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করছেন। 

এমন সময়েই ইনস্টাগ্রামে একটি কার্টুন পোস্ট করেন রোশান। যেখানে হাঁটু গেড়ে বসে হাতে আংটি নিয়ে প্রেমিকাকে প্রেমিক জিজ্ঞেস করছে, ‘আমার জীবনটা ধ্বংস করে দেবে?’ প্রেমিকার উত্তর, ‘OMG! হ্যাঁ।’ যদিও ক্যাপশনে রোশান উল্লেখ করে দিয়েছেন, নেহাতই মজার ছলে তার এই পোস্টটি করা। 

শ্রাবন্তী একটি কোটেশনে লিখেছেন, ‘একজন নারী সাময়িকভাবে ভেঙে পড়তে পারে। কিন্তু সত্যিকারের এক মহিলা ভাঙা টুকরোগুলো জোড়া দিয়ে আরও শক্তিশালী হয়ে ঘুরে দাঁড়াতে জানে।’ 

নায়িকার এমন পোস্ট দেখে ভক্তরা ধারণা করছেন স্বামীকে জবাব দিতেই এই পোস্ট করেছেন শ্রাবন্তী। 

এম/পি

RTVPLUS