logo
  • ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ নভেম্বর ২০২০, ০৮:৩৮
আপডেট : ১৭ নভেম্বর ২০২০, ০৮:৪৭

সঙ্গে শ্রাবন্তী নেই, পাহাড়ে কার সঙ্গে ঘুরলেন রোশান?

Sravanti, Roshan Singh
শ্রাবন্তী ও রোশান সিং
বেশ কিছুদিন আগে শ্রাবন্তীর সঙ্গে রোশান সিংয়ের বিচ্ছেদের গুঞ্জন শোনা গিয়েছিল। রোশন সিং-ই জানিয়েছিলেন, দুর্গাপূজার আগে থেকে নাকি তারা আলাদা থাকছেন। অনেকেই আশঙ্কা প্রকাশ করেছেন শ্রাবন্তীর সংসারে চিড় ধরল কিনা তা নিয়ে।

তবে সবকিছু ছাপিয়ে নতুন গুঞ্জন হলো- শ্রাবন্তী ছাড়া কোনও পাহাড়ি অঞ্চলে ঘুরতে গিয়েছেন রোশান। সেখান থেকে ছবি পোস্ট করেছেন। তবে সেই ছবি সেলফি নয়, অন্য কেউ যে তুলে দিয়েছেন তা একেবারে স্পষ্ট! কে সেই ব্যক্তি? কার সঙ্গেই বা ঘুরতে গিয়েছেন রোশান? ইনস্টাগ্রামে ছবি দেখে এমন বহু প্রশ্নই চাড়া দিয়েছে।

সদ্য পোস্ট করা ছবিতে রোশানকে দেখা গেছে পাহাড়ি অঞ্চলে ঝরনার সামনে দাঁড়িয়ে থাকতে। তাহলে কি দুজনের থেকে দুজন আলাদা থাকতে কিছুদিন ব্রেকের জন্যই পাহাড়ে বেড়াতে গেলেন রোশান? যদিও এসব বিষয়ে কিছু স্পষ্ট নয়।

সেসব প্রশ্নের উত্তর অবশ্য এখনই খুঁজে পাওয়া দায়! দুজনেই দুজনকে আনফলো করেছেন সোশ্যাল মিডিয়া থেকে। দম্পতির একসঙ্গে সব ছবিও উধাও সোশ্যাল মিডিয়া থেকে। আর এসবের মাঝে রোশানের পাহাড়ে ঘুরতে যাওয়ার ছবি যেন নতুন করে গুঞ্জনের জন্ম দিলো। 

উল্লেখ্য, শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জন ছড়িয়ে পড়ার পর থেকে ট্রোল-মিমের অন্ত নেই। শ্রাবন্তী যদিও আগ বাড়িয়ে সেসব নিয়ে মুখ খোলেননি। রোশানও আর বিস্তারিত জানাননি।

সূত্র- ইন্ডিয়ান এক্সপ্রেস

জিএ

RTVPLUS