logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬

'তোমার আমার গল্প'র গালা নাইট

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৬ মার্চ ২০১৭, ১৬:৩২
EL Amor 'তোমার আমার গল্প'র শর্টফিল্ম প্রতিযোগিতার দ্বিতীয় আসরের গালা নাইট অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাজধানীর একটি রেস্টুরেন্টে'র আয়োজন করা হয়।
   
স্বনামধন্য ফ্যাশন এক্সেসরি হাউজ EL Amor, শিল্প ও বিনোদনের সঙ্গে ফ্যাশনের মিশেল কিভাবে করা যায়, EL Amor-এর সেই চিন্তার প্রতিফলনই এই শর্টফিল্ম প্রতিযোগিতা।

গেলো বছর থেকে শুরু হয় এ শর্টফিল্ম আয়োজন। এবারের আয়োজনে উপস্থিত ছিলেন চলচ্চিত্র অভিনেতা মাজনুন মিজান, নাট্যকার তপু খান, তরুণ নির্মাতা এন্ডি আদনান।

প্রতিযোগিতাটির মাধ্যম ছিল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক এবং ইউটিউব। ৩৫টির বেশি শর্টফিল্ম থেকে সেরা চারটি বেছে নেয়া হয় ই প্রতিযোগিতায়। প্রধান বিচারক ছিলেন গুণী নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ।

আয়োজনে সঙ্গে ছিল আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের মিডিয়া ও ম্যাস কমিউনিকেশন ডিপার্টমেন্ট। ডিজিটাল পার্টনার হিসেবে কাজ করেছে ব্র্যান্ডমিথ ডিজিটাল।

এ বছরের বিজয়ী শর্টফিল্ম হয়েছে 'কন্ট্রাক্ট লাভ'র পরিচালক সুদীপ্ত চৌধুরী। বিজয়ীর হাতে ক্রেস্ট, সম্মাননা পত্র তুলে দেন প্রধান অতিথি চলচ্চিত্র অভিনেতা মাজনুন মিজান, নাট্য নির্মাতা তপু খান। বিজয়ী নির্মাতা পুরস্কার হিসেবে পাচ্ছেন একটি টিভি ফিকশন বানানোর সম্পূর্ণ সহযোগীতা এবং বাজেট।


এইচএম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়