• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

কেন এই নায়িকাকে ভয় পেতেন সালমান?

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ নভেম্বর ২০২০, ১৭:২৩
Salman Khan, Sridevi
সালমান খান ও শ্রীদেবী

বলিউড অভিনেতা সালমান খান অনেক নায়িকার সঙ্গে স্বাচ্ছন্দ্যে অভিনয় করেছেন। তবে এক নায়িকাকে ভয় পেতেন তিনি। নায়িকার ভয়ে এক সময় রীতিমত কুঁকড়ে পড়েছিলেন তিনি। আর সেই নায়িকার নাম শ্রীদেবী।

সময়টা নব্বইয়ের দশক। শোনা যায়, শ্রীদেবীর দাপটে একেবারে কাঁটা হয়ে থাকতেন সালমান। বলিউডের এই অভিনেত্রী তখন সাফল্যের শীর্ষে। পরিচালকরা রীতিমত লাইন দিচ্ছেন তার অভিনয়ের ডেট পাওয়ার জন্য। শ্রীদেবীর পারিশ্রমিকও তখন প্রায় কোটি টাকা। যা তার সামসময়িক নায়িকাদের কাছে প্রায় আকাশকুসুম। সালমানও তখন নতুন। ধীরে ধীরে ইন্ডাস্ট্রিতে নিজের জমি শক্ত করছেন। এমনই সময় অফার এলো নতুন ছবির। নায়িকা স্বয়ং শ্রীদেবী।

এমন সুযোগ ছাড়তে নারাজ ছিলেন সালমান। এক কথাতে রাজি হয়ে যান ‘চাঁদনী’র সঙ্গে অনস্ক্রিন জুটি বাঁধতে। কিন্তু প্রেমের দৃশ্যে নায়কের মনে আর প্রেম কোথায়! তরুণ সালমানের মন জুড়ে তখন শুধ ভয় আর চিন্তা। কিন্তু অমন সুন্দরী নায়িকার সঙ্গে প্রেমের দৃশ্য পেয়ে উৎফুল্ল হওয়ার বদলে এত ভয় কেন?

এক সাক্ষাৎকারে সালমান জানিয়েছিলেন, শ্রীদেবীর চমৎকার ব্যক্তিত্ব ছবির বাকি সব চরিত্রকে ছাপিয়ে যেত। এ রকম একজন বলিষ্ঠও অভিনেত্রীর সঙ্গে প্রেমের দৃশ্যে অভিনয় করতে তাই কিছুটা ভয়েই ছিলেন সালমান।

সেই সময় বেশিরভাগ ছবিতে নায়ক হতেন সর্বেসর্বা। নায়িকার ভূমিকা সে ক্ষেত্রে কিছুটা হলেও কম থাকত। তবে শ্রীদেবী ছিলেন ব্যতিক্রমী। তার অভিনয় দক্ষতা এবং ব্যক্তিত্ব ছবিকে নিয়ে যেত অন্যমাত্রায়।

সূত্র- আনন্দবাজার পত্রিকা
জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পরিচয়ে লেখক, আদতে ভয়ঙ্কর শিশু পর্নোগ্রাফার
‘দাদাগিরি’, ‘দিদি নম্বর ওয়ান’-এর শুটিং সেটে ভয়াবহ আগুন
নোয়াখালীর চৌমুহনী বাজারে আগুন, নিয়ন্ত্রণে ৭ ইউনিট
এবারও ভয়ংকর রূপ নিয়েছে এপ্রিল
X
Fresh