ভারতের গোয়ায় পর্ন ভিডিও: যে শর্তে জামিন পেলেন পুনম পাণ্ডে

প্রকাশ | ০৭ নভেম্বর ২০২০, ১২:৩৬

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ
পুনম পাণ্ডে

ভারতের গোয়ায় সমুদ্র সৈকতে অশ্লীল ভিডিও শুটের অভিযোগে আটক মডেল ও অভিনেত্রী পুনম পাণ্ডেকে জামিন দেয়া হয়েছে। বৃহস্পতিবার (৫ নভেম্বর) তাকে আটক করা হয়। গোয়া পুলিশ, অভিনেত্রী পুনম পাণ্ডে ও তার স্বামীকে গ্রেপ্তার করে। অবশেষে গোয়ার এক আদালতের নির্দেশে জামিন পেলেন তারা। 

কিন্তু শর্ত হলো আপাতত গোয়ার বাইরে যেতে পারবেন না অভিনেত্রী ও তার স্বামী। এছাড়া মাথাপিছু ২০ হাজার টাকা জরিমানা না দিলে তাদের ছাড়া হবে না। আগামী ৬ দিন পুনমদের থানায় গিয়ে হাজিরা দিয়ে যেতে হবে।

গোয়া ফরওয়ার্ড পার্টি অভিযোগ করে, চাপোলি ড্যামে অশ্লীল ভিডিও শুট করেছেন পুনম। এন্টারটেইনমেন্ট সোসাইটি অব গোয়া মূলত এখানে শুটিংয়ের অনুমতি দিয়ে থাকে। তাই কীভাবে ওই জায়গায় এমন অশ্লীল শুটিং করার অনুমতি দেওয়া হলো সেই প্রশ্নও করে ফরওয়ার্ড পার্টি। অনেকে পদত্যাগ দাবি করেন গোয়ার মুখ্যমন্ত্রী এবং জলসম্পদ মন্ত্রীর।

উল্লেখ্য, সম্প্রতি বিয়ে করেছেন পুনম পাণ্ডে। তার বিয়ের খবর নিয়ে হইচই হয় বেশ। এরই মাঝে স্বামী স্যাম বম্বের বিরুদ্ধে অভিযোগ আনেন পুনম। অভিযোগ করেন, হোটেলের ঘরে তাকে নাকি শারীরিক নিগ্রহ করেছেন স্বামী স্যাম। পরবর্তীতে পুলিশের দ্বারস্থও হন পুনম। পরে সেই মামলা প্রত্যাহার করেন তিনি। নিন্দুকদের মতে, সবটাই চমক!

সূত্র- এবিপি আনন্দ 

জিএ