• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

চলে গেলেন অভিনেতা ফারাজ খান

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ নভেম্বর ২০২০, ১৩:২২
Faraj Khan
ফারাজ খান

বলিউড অভিনেতা ফারাজ খান মারা গেছেন। বেশ কয়েক মাস ধরে অসুস্থ থাকার পর বুধবার বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫০ বছর।

ফারাজের মৃত্যুর খবর পাওয়ার পরই টুইট করেন অভিনেত্রী পূজা ভাট। এই কঠিন সময়ে যাতে সবাই ফারাজ খানের পরিবারের পাশে থাকেন, সেই আবেদন করেন মহেশ ভাটের মেয়ে।

মস্তিষ্কে সংক্রমণের কারণে সম্প্রতি গুরুতর অসুস্থ হয়ে পড়েন ফারাজ খান। এরপর তাকে বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির পর ফারাজের শারীরিক অবস্থার আরও অবনতি হতে শুরু করে। এরপরই তাকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়। ফারাজের চিকিৎসার জন্য অর্থ সংগ্রহের জন্য অভিনেতার পরিবারের পাশাপাশি পূজা ভাটও প্রত্যেককে এগিয়ে আসার বার্তা দেন।

পূজা ভাটের টুইটের পর ফারাজ খানের পরিবারের পাশে দাঁড়ান সালমান খান। ফারাজের চিকিৎসার জন্য আর্থিক সাহায্য নিয়ে যান বলিউড ভাইজান।

উল্লেখ্য, বলিউডে ১৯৭০ সাল থেকে ২০০০ সাল পর্যন্ত অনেকগুলো চলচ্চিত্রে কাজ করেছেন ফারাজ খান। তিনি অভিনেতা ইউসুফ খানের ছেলে। ফারাজ খানের উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে আছে- ফারিব, লাভ স্টোরি, মেহেন্দী, দুলহান বানু ম্যায় তেরি ইত্যাদি।

সূত্র- দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন
‘ঈশ্বর কণা’ আবিষ্কারক নোবেলজয়ী পিটার হিগস মারা গেছেন
মারা গেছেন মিমকে সোনার ব্রেসলেট উপহার দেওয়া সেই ভক্ত
ঢাবির সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন জিয়া রহমান মারা গেছেন
X
Fresh