logo
  • ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭

আর হারাবো না: আঁচল আঁখি (ভিডিও)

ঢাকাই ফিল্ম ইন্ডাস্ট্রির সাড়া জাগানো চিত্রনায়িকা আঁচল আঁখি। ক্যারিয়ারে শাকিব খান, বাপ্পি চৌধুরী, আরিফিন শুভসহ একাধিক নায়কের সঙ্গে জুটি বাঁধতে দেখা গেছে তাকে। টানা একের পর এক হিট ছবি যখন উপহার দিচ্ছিলেন। ঠিক তেমন একটি সময়ে হঠাৎ ডুব দেন তিনি। বাণিজ্যিক ছবির এই জনপ্রিয় নায়িকা বিরতি কাটিয়ে আবারও সরব হচ্ছেন। সম্প্রতি ‘কর্পোরেট’ নামে একটি ওয়েব ফিল্মে চুক্তিবদ্ধ হয়েছেন আঁচল। এই চলচ্চিত্র ও নানা বিষয় নিয়ে আরটিভি নিউজের সঙ্গে খোলামেলা কথা বলেছেন তিনি।

কেমন আছেন?

ভালো আছি। সব কিছুই ভালোভাবে চলছে।

কবে কাজে ফিরেছেন?

করোনার কারণে প্রায় সাত মাস পরে আমি কাজে ফিরেছি। প্রথমে চিৎকার নামে একটা ওয়েব ফিল্মে কাজ শুরু করি। প্রায় ৮০ শতাংশ কাজ শেষ। গানের কাজগুলো বাকি আছে। এছাড়া পরিচালক মমতাজুর রহমানের একটি চলচ্চিত্রে কাজ করছি। সিনেমার নাম আয়না।

এছাড়া ‘কর্পোরেট’ নামে একটা ওয়েব ফিল্মে কাজ শুরু করছি। আরটিভি প্লাসে এটা প্রকাশ করা হবে। ফরিদুল হাসান চ্যালেঞ্জিং ক্যারেক্টারে আমাকে সিলেক্ট করেছেন। ফিনিশিংটা আমার সবচেয়ে ভালো লেগেছে। গল্পটি যেদিন হাতে পেয়েছি পড়ে অনেক ভালো লাগে। অ্যাকশন, রোম্যান্টিক চরিত্রে বেশি কাজ করেছি। তবে এটা একটু ব্যতিক্রম।

করোনাকালে নিজেকে কীভাবে প্রস্তুত করেছেন?

শারীরিক ও মানসিকভাবে নিজেকে পরিবর্তনের চেষ্টা করেছি। ভবিষ্যৎ নিয়ে ভেবেছি, কীভাবে পথ অনুস্মরণ করব তা ভেবেছি। এই সময় অনেকে চ্যালেঞ্জিং কাজ করেছেন। আমি ভেবেছি নতুন কিছুর জন্য অপেক্ষা করি। এর আগে আমি রোম্যান্টিক, অ্যাকশন মুভি করেছি। আমার কাছে মনে হয়েছে ফিমেল বেসড, গল্প ও উপন্যাস নির্ভর কিছু কাজ করতে। এখন যে কাজগুলো বেছে নিয়েছি সব পছন্দের। গল্প পছন্দ হলে আরও ভালো ভালো কাজে দেখতে পারবেন।

মাঝে কিছুটা সময় বিরতিতে ছিলেন কেন?

বিরতিতে ছিলাম কারণ আমাদের ফিল্মের অবস্থা খারাপ ছিল। পছন্দ মতো মুভি পাইনি। এজন্য অপেক্ষা করেছিলাম। মনে হয়েছিল অপেক্ষা করলে ভালো কিছু হবে। এরপর তো করোনা এলো। প্রায় দেড় বছর পরে ক্যামেরায় সামনে এলাম। এখন ভালো কিছু কাজ হাতে।

আপনার জন্মস্থান খুলনায়, সেখানে যাওয়া হয়?

চেষ্টা করি ঈদে খুলনাতে যাওয়ার। ঢাকায় আমার বেশি আত্মীয় নেই। সবাই খুলনাতে। দাদা-দাদি আত্মীয়রা আমাকে মিস করেন। তাদের জন্য ছুটে যাই।

ভক্তদের উদ্দেশে বলুন...

যারা আমাকে অনেক মিস করেছেন, অনেকেই নক করেছিলেন। বলেছিলেন, আপু কোথায় হারিয়ে গেলেন, আপনার কাজ মিস করি। তাদের জন্য সুখবর হলো- আমি একদম হারাইনি। আপনারদের সঙ্গে ও পাশে আছি। আমি কখনও কোথায় হারাবো না। আপনারা আমার জন্য দোয়া করবেন, আশা করি ভালো ভালো কাজ আপনাদের উপহার দিতে পারব।

জিএ/এম

RTV Drama
RTVPLUS