logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

প্রেমের গুঞ্জনে চটেছেন মধুমিতা সরকার 

Madhumita
মধুমিতা সরকার।  
প্রকৃত নাম মধুমিতা সরকার। তবে পশ্চিমবঙ্গ ও বাংলাদেশের মানুষের কাছে বোঝেনা সে বোঝেনা সিরিয়ালের সূত্র ধরে ধারাবাহিকটির চরিত্র পাখি নামেই পরিচিত তিনি। 

এই অভিনেত্রী বিবাহ বিচ্ছেদের পর থেকেই নানা গুঞ্জনের মধ্যে রয়েছেন। কখনও তার মৃত্যুসংবাদ শোনা যায়। কোথাও লেখা হয় তার নতুন প্রেম কাহিনি। 

আর নতুন নায়কের সঙ্গে তো প্রেমের গুঞ্জন আছেই। লাভ আজকাল পরশু ছবি করতে গিয়েও সেখানে নায়কের প্রেমে পড়েন বলে গুঞ্জন আছে। 

এ ব্যাপারে ভারতীয় গণমাধ্যমে মধুমিতা সরকার বলেন, সিনেমা করা, পড়াশোনা— আমি এ সবের মধ্যেই থাকি। কোনো পার্টিতে যাই না। নিজের মধ্যেই থাকি সবসময়। তা-ও একের পর এক আমাকে নিয়ে যা নয় তাই লেখা হচ্ছে। আমাকে কিছু জিজ্ঞাসাও করা হচ্ছে না! 

মিডিয়ার ‘একপেশে ভিত্তিহীন প্রচার’ তার ওপর মানসিক চাপ তৈরি করছে বলে জানান অভিনেত্রী।  লোকে এখনও ‘বোঝে না সে বোঝে না’-র ‘পাখি’ বলেই জানে। সেই ‘কেয়ার করি না’ থেকেই  দর্শকের মন জয় করেছেন তিনি। ‘কুসুমদোলা’-র ইমনকে নিয়ে লোকে এখনও পাগল। 

মধুমিতার ভাষ্য, একজন অভিনেত্রী সারাজীবনই কী ‘পাখি’ বা ‘ইমন’ হয়ে থেকে যাবে! শাড়ি, সালোয়ার কামিজ, সাধারণ মেয়ে— এভাবেই থেকে যাবে! তা কী হয়? সে তো নিজেকে ভাঙবে!

সম্প্রতি মৈনাক ভৌমিকের চলচ্চিত্র ‘চিনি’র কাজ শেষ করেছেন মধুমিতা। শিগগিরই হইচই সিরিজে ‘দেবদাস ও একটি খুনের গল্প’তে কাজ করবেন তিনি। এতে তার বিপরীতে থাকছেন অর্জুন। যার সঙ্গে চলছে নায়িকার প্রেমের গুঞ্জন। 

আরও পড়ুন: 
গাঁজাসহ অভিনেত্রী গ্রেপ্তার

এম 

RTV Drama
RTVPLUS