• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সিনেমাটি করছেন না বাপ্পি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ অক্টোবর ২০২০, ১৯:০২
Bappi Chowdhury, Dighi
বাপ্পি চৌধুরী ও দীঘি

নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টুর ‘তুমি আছো তুমি নেই’ চলচ্চিত্রে কাজ করার কথা ছিল নায়ক বাপ্পি চৌধুরীর। দীঘির সঙ্গে জুটিবদ্ধ হয়ে চুক্তি করা ছবিটির শুটিং আগামী মাসেই শুরু হবার কথা ছিল। রোমান্টিক গল্পের এই ছবিতে বাপ্পির বড় চুল প্রয়োজন। তবে নকল চুল পরে অভিনয় করতে নারাজ বাপ্পি। তাই ছবিটি থেকে সরে দাঁড়ালেন তিনি। ফিরিয়ে দিলেন চুক্তির টাকা।

‘৫৭০’ শিরোনামের চলচ্চিত্রে সৈনিকের চরিত্রে অভিনয় করতে বাপ্পী চৌধুরীর হেয়ার কাটিং পরিবর্তন করতে হয়েছে। আগামীকাল ছবিটির শুটিং শেষ হওয়ার কথা।

এ বিষয়ে বাপ্পি চৌধুরী বলেন, দেলোয়ার জাহান ঝন্টু স্যারের ছবিতে আগেও কাজ করেছি। ওনার মতো গুণী নির্মাতার সঙ্গে আরও কাজ করতে চাই। ‘তুমি আছো তুমি নেই’ এই ছবির শুটিং তিনি আগামী মাসে করতে চান। এই সময়ের মধ্যে আমার চুল বড় হবে না। নকল চুল নিয়ে আমি ক্যামেরার সামনে দাঁড়াতে চাই না। তাই ছবিটি থেকে সরে দাঁড়িয়েছি।

উল্লেখ্য, ‘৫৭০’ শিরোনামের চলচ্চিত্রটি ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা-পরবর্তী ৩৬ ঘণ্টার ঘটনা নিয়ে নির্মাণ হচ্ছে। ছবিতে বঙ্গবন্ধুর মরদেহ বহন করে নিয়ে যাওয়া একজন সৈনিক চরিত্রে দেখা যাবে বাপ্পিকে। ছবিটি নির্মাণ করছেন আশরাফ শিশির।

আরও পড়ুনঃ

পালাকারের ‘উজানে মৃত্যু’ নাটক দিয়ে খুললো জাতীয় নাট্যশালা

৪১-এ প্রভাস

স্বামীর সঙ্গে পূজা মণ্ডপে মিথিলা

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাস থেকে পড়ে যান হেলপার, মাথার ওপর দিয়ে চলে গেল চাকা
মস্কো হামলার ঘটনায় এখনও নিখোঁজ ১৪৩
প্রভাসের নতুন সিনেমার স্বত্ব বিক্রি হলো যত টাকায়
ঈদ উপলক্ষে দুদিনের টোল ফ্রি ঘোষণা মালয়েশিয়ার
X
Fresh