• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ভালোবাসায় ভরপুর 'ফ্যামিলি লাভ'

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ মার্চ ২০১৭, ১৬:১৭

আরটিভি মানডে নাইট সুপার ড্রামায় এ সপ্তাহের আয়োজনে থাকছে নাটক 'ফ্যামিলি লাভ'। রচনা ও পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি। সোমবার রাত ৮টা ১০ মিনিটে নাটকটি আরটিভিতে দেখানো হবে। অভিনয় করেছেন মিশু সাব্বির, তাসনুভা তিশা, সৌমিক, সিফাত সাহরিন, গুলশান আরা।

নাটকে দেখা যাবে, পরিবারের একমাত্র নেতৃত্বাধীন মানুষ বড় ছেলের বউ মিতু। ভালোবাসার জোরেই তিনি পরিবারে প্রভাব বিস্তার করতে সক্ষম হয়েছেন। জামাই চাইলেও বউয়ের কথার বাইরে যেতে পারেন না। কারণ পুরো পরিবারই চলে বড় ছেলের বউয়ের নির্দেশে।

চারিত্রিক দিক থেকে বড় বউ খুবই বিনয়ী, ভদ্র এবং হাসিখুশি মানুষ। শ্বাশুড়ির একমাত্র বান্ধবী বলা যায় তাকে। একমাত্র দেবর সারাদিন মিউজিক আর প্রেম নিয়ে ব্যস্ত থাকেন। এত হাসিখুশি আর ভালোবাসার ভরপুর পরিবার যা সবার কল্পনায় থাকে।

বড় বউ শাশুড়িকে বোঝান যে ছোট ছেলে রনি বিয়ে করতে চাচ্ছেন। মেয়েটি দেখতে খারাপ না। সব ঠিকঠাক। কিন্তু এত তাড়াতাড়ি কেনো?

আর দুই এক বছর অপেক্ষা তা না এখনই করতে হবে। শ্বাশুড়িও বউয়ের কথায় একমত। এরপর তিনি যান বড় ছেলের কাছে। তাকে বলেন, এ বয়সেই বিয়ে করতে চাচ্ছে তোমার ভাই।

কিন্তু যখন দেবরের কাছে যাচ্ছেন তখন দেবকে তিনি বলেন কেউ তো রাজি হচ্ছে না। তোর বিয়ের জন্য অনেক চেষ্টা করলাম। এখন কি করবি?

তখন দেবর বলেন, ভাবি আমি এখন বিয়ে করে ফেলি। তারপর তুমি বাসা ম্যানেজ করো।

এমন নানান ঘটনায় এগিয়ে যায় নাটকের গল্প।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh