আমি আরও ভালোবাসা চাই: লাবণ্য লিজা

প্রকাশ | ১৩ অক্টোবর ২০২০, ১৫:১৯ | আপডেট: ১৩ অক্টোবর ২০২০, ১৬:৩৫

লাবণ্য লিজা

নতুন প্রজন্মের অভিনেত্রী লাবণ্য লিজা সন্তান সংসার সামলে দীর্ঘ বিরতির পর আবারও অভিনয় জগতে নিয়মিত হয়েছেন। ইতোমধ্যে একাধিক একক নাটক ও সিরিয়ালে কাজ শুরু করেছেন।

অভিনয় জগতে ফেরা নিয়ে আরটিভি নিউজকে লাবণ্য লিজা বলেন, সংসারের ব্যস্ততার জন্য বিরতিতে ছিলাম, অন্যকিছু না। শামীম জামানের নাটক দিয়ে ইতোমধ্যে ব্যাক করেছি। তিন তালাক, মামলাবাজ জামাই ইত্যাদি নাটকে কাজ করেছি। এছাড়া সিরিয়াল করছি গোলাম সোহরাব দোদুল ভাইয়ের ও মুরাদ পারভেজের পরিচালনায় ‘স্মৃতির আলপনা আঁকি’ তে। কাজ করেছি কায়সার আহমেদের চান বিরিয়ানি। আরটিভির সিঙ্গেল নাটকে রওনক হাসানের সঙ্গেও কাজ করেছি। আর শিগগিরই এসএম সালাউদ্দিন পরিচালিত দীর্ঘ ধারাবাহিক নাটক কাজল রেখা’তে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে কাজ করব।  

২০১২ সালে দর্শকপ্রিয় নাট্যনির্মাতা সালাহউদ্দিন লাভলুর জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘কবুলিয়তনামা’য় পরী চরিত্রে অভিনয় করে বেশ আলোচনায় আসেন লাবণ্য। তবে তার মনে আরও একটি চরিত্র গেঁথে আছে। এই পরিচালকের ‘জগতি’ নাটকটির চরিত্র তাকে বার বার মনে করিয়ে দেয়। এ বিষয়ে

লাবণ্য লিজা বলেন, অনেক কাজ করেছি। তবে সালাউদ্দিন লাভলু ভাইয়ের ‘জগতি’র গল্প অসাধারণ ছিল।মোশাররফ করিম ভাইয়ের সঙ্গে কাজটি করেছিলাম। সিলেটি বাগানের মেয়ের চরিত্র ছিল। অনেকেই এখনও প্রশংসা করেন। 

লাবণ্য লিজা ‘গেম রিটার্ন’ চলচ্চিত্রে দেখা গিয়েছিল। নতুন চলচ্চিত্র নিয়ে অভিনয় করা নিয়ে তিনি বলেন, নতুন চলচ্চিত্রে কাজ করা নিয়ে আমি শিওর না। ভালো কিছু হলে অবশ্যই করব।

নাটক কিংবা চলচ্চিত্রে প্রতিষ্ঠিত হবার বিষয়ে তিনি বলেন, নাটকটাই ভালো লাগে। চলচ্চিত্র নিয়ে বলার কিছু নাই।  এখন তো অবস্থা তো ভালো না। আবার ভালো অবস্থান ফিরে আসুক এটাই প্রত্যাশা। 

লাবণ্য করোনাকালে একটি ব্যবসা প্রতিষ্ঠান দাঁড় করিয়েছেন। নাম লি ফ্যাশন হাউজ। এটি বর্তমানে অনলাইনে সীমাবদ্ধ। এটি নিয়েও বেশ পরিকল্পনা তার। অদূর ভবিষ্যতে বড় আকারে ব্যবসা শুরু করতে চান তিনি। 

তবে যাই করুন কেন না ভক্তদের পাশে চান তিনি। ভালো ভালো কাজ উপহার দিতে চান। এ প্রসঙ্গে লাবণ্য লিজা বলেন, ভক্তদের কাছ থেকে আমি আরও ভালোবাসা চাই। কাজ করে যেতে চাই। আশা করি ভালো কিছু উপহার দিতে পারব।

জিএ/এম