• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

ভাগ্যের কাছে হেরে স্টেশনে ফিরতে হলো রানু মণ্ডলকে

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ অক্টোবর ২০২০, ১৪:০২
Ranu Mandal
রানু মণ্ডল

ভাগ্যের কাছে হেরে আবার ঠাঁই হলো স্টেশনে। ভারতের পশ্চিমবঙ্গের রানাঘাট স্টেশন থেকে ভাইরাল হয়ে বলিউডের আকাশে নিজের নাম লেখান স্টেশনের ভবঘুরে রানু মণ্ডল। ফেসবুকে এক তরুণের পোস্ট করা তার গানের ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে রাতারাতি তারকা বনে যান রানু মণ্ডল।

ভারতের সংবাদ মাধ্যম জানায়, স্বামীর সাথে কাজের আশায় মুম্বাইয়ে এসে অভিনেতা ফিরোজ খানের বাসায় দীর্ঘদিন কাজ করেন রানু মণ্ডল। সেখানে হিন্দি ভাষা শিখেন। তার পর ফিরে আসেন রানাঘাটে। প্রায় এক বছর আগে অতীন্দ্র নামে এক যুবক তার গান রেকর্ড করে ফেসবুকে পোস্ট করলে তা ভাইরাল হওয়ার পর নজরে আসেন বলিউডের সঙ্গীত শিল্পী হিমেশ রেশমিয়ার। তারপর থেকে রিয়েলিটি শোতে ডাক পেতে থাকেন রানু মণ্ডল।

আরও পড়ুনঃ

রানাঘাটের অসহায় মানুষের পাশে দাঁড়ালেন রানু

গানের রানু এবার হাঁটলেন র‍্যাম্পে (ভিডিও)

সেলফি তুলতে চাওয়া নারীকে পাত্তা দিলেন না রানু

রানুর আচরণ নিয়ে মুখ খুললেন হিমেশ

ভাগ্য বা নিজের খারাপ আচরণের কারণে সেই সেনসেশন থেকে আবার আগের অবস্থানে ফিরে গেছেন রানু মণ্ডল। অনেকে বলছেন, তার দাম্ভিকতা আর খারাপ ব্যবহারে কারণে দায়ী করছেন নেটিজেনরা। কেউ সেলফি তুলতে এলে ডোন্ট টাচ বলে চিৎকার করে ওঠেন ভক্তদের উদ্দেশ্যে। স্টেশনের ভিখারিদের সম্পর্কেও করেন নানা বাজে মন্তব্য। এসব ঘটনার পর থেকে তার সাথে দূরত্ব বাড়তে থাকে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজকদের সাথে। এর ফলে সেই স্টেশনে ফিরতে হলো তাকে।

সূত্র- এই সময়।

জিএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh