smc
logo
  • ঢাকা শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭

প্রথমবার শিমুল খান

  বিনোদন ডেস্ক

|  ১৩ অক্টোবর ২০২০, ১৪:০২
Shimul Khan,
শিমুল খান।
দেশীয় চলচ্চিত্রে খলঅভিনেতা হিসেবে পরিচিতি পাওয়া শিমুল খান। বর্তমানে ওয়েব সিরিজেও কাজ করছেন তিনি। এর আগে ভারতের পশ্চিমবঙ্গের ওয়েব সিরিজে কাজ করলেও এবার প্রথমবারের মতো দেশের ওয়েব সিরিজে দেখা দেবেন এই অভিনেতা।

গেল বছরের নভেম্বরে তিনি প্রথমবারের মতো সিনেমার বাইরে ভারতীয় জনপ্রিয় ওয়েব প্ল্যাটফর্ম হৈচৈ এর জনপ্রিয় গোয়েন্দা সিরিজ 'একেন বাবু'র তৃতীয় কিস্তি 'একেন বাবু ও ঢাকা রহস্য'তে জাহিদ খান চরিত্রে অভিনয় করে দুই বাংলার ওয়েব দর্শকদের প্রশংসা কুড়িয়েছিলেন।

ভারতীয় মিডিয়াও সেসময় শিমুল খানের প্রশংসা করে তার খবর ও সাক্ষাৎকার প্রকাশ করেছিলেন। এরপর ভারতে একাধিক চলচ্চিত্র এবং ওয়েব সিরিজে কাজের কথা চূড়ান্ত হয়েও করোনা সংকটের দরুণ আর ভারতে গিয়ে কাজ করতে পারেননি।

অন্যদিকে 'একেন বাবু ও ঢাকা রহস্য' হৈচৈ'তে স্ট্রিমিংয়ের পর থেকে নিজ দেশে অসংখ্য ওয়েব সিরিজে অভিনয়ের প্রস্তাব পেলেও সবকিছু মিলিয়ে ব্যাটেবলে না হবার দরুণ কোনো ওয়েব সিরিজেই আর কাজ করা হয়ে ওঠেনি শিমুল খানের। কিন্তু এবার তিনি প্রথমবারের মতো দেশের ওয়েব সিরিজে কাজ করছেন। নতুন ওয়েব প্ল্যাটফর্ম 'চরকি'র জন্য 'মরীচিকা' নামের অভিষেক ওয়েব সিরিজ বানাচ্ছেন দেশীয় টেলিভিশনের অন্যতম শীর্ষ  নির্মাতা শিহাব শাহীন। এই ওয়েব সিরিজেরই অন্যতম গুরুত্বপূর্ণ একটি চরিত্রে কাজ করছেন তিনি।

এই কাজটি সম্পর্কে শিমুল খান বলেন- শিহাব শাহীন অনেক আগে থেকেই আমার খুব প্রিয় একজন মানুষ এবং নির্মাতা। উনি নিজে ফোন করে আমায় 'জুম্মন' নামক খুবই রহস্যে ঘেরা একটি চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেয়ায় প্রথমবারের মতো দেশের কোনো ওয়েব সিরিজে অভিনয় করছি। একজন নির্মাতাই পারেন পর্দায় যে কোনো যাদু দেখাতে। তাছাড়া উনার নির্মাণের প্রতি আমার বরাবরই আস্থা আছে। আমি বিশ্বাস করি শিহাব শাহীন ভাই পর্দায় আমাকে অন্য অনেকের মতো মিস ইউজ না করে সুন্দরভাবে উপস্থাপন করতে সক্ষম হবেন।

শিমুল খান ছাড়াও এই সিরিজে অন্য গুরুত্বপূর্ণ চরিত্রগুলোতে অভিনয় করছেন আফরান নিশো, মাহিয়া মাহি, সিয়াম আহমেদ, ফারজানা রিক্তা, জোভান আহমেদ, নাজনীন হাসান চুমকি, একে আজাদ সেতু, আব্দুল্লাহ রানা, নরেশ ভূইয়া প্রমূখ। বর্তমানে ঢাকা ও ঢাকার আশেপাশে পুরোদমে এই সিরিজটির শুটিং চলছে এবং ইতোমধ্যে সিরিজটির অর্ধেকের বেশি কাজের চিত্রগ্রহণ সম্পন্ন হয়েছে।

এম

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০৩০৭৯ ৩১৯৭৩৩ ৫৮৬১
বিশ্ব ৪,৪৩,৫৭,৬৭১ ৩,২৫,০৫,১৫৫ ১১,৭৩,৮০৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়