• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সালমানের বিয়ে হবে না!

বিনোদন ডেস্ক

  ০৫ অক্টোবর ২০২০, ১৩:২১
Salman Khan,
সালমান খান

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর বলা হয়ে থাকে সালমান খানকে। ৫৪ বছর বয়সেও সমানতালে নিজের চাহিদা ধরে রেখেছেন তিনি।

কালে কালে তার বান্ধবীর তালিকায় অনেক নারীর নামই জড়িয়েছে। তাদের মধ্যে ভাইজান ঐশ্বরিয়া রায়ের প্রতি খুব দুর্বল ছিলেন তা বলার অপেক্ষা রাখে না। এরপর তো ক্যাটরিনাসহ আরও অনেকেই তার প্রেমিকার তালিকায় এসেছেন আবার চলেও গেছেন। তবে ঐশ্বরিয়ার প্রতি তার ভালোবাসা একটু বেশিই।

বর্তমানে ইউলিয়ার সঙ্গে সম্পর্কে আছেন সালমান। তবে ভাইজানের নাকি বিয়ের প্রতি কোনো আগ্রহ নেই।

মুম্বাইয়ের নাম করা এক জ্যোতিষ সরাসরি সালমানকে জানিয়ে দিলেন, এ অভিনেতার বিয়ে আর কখনোই হবে না! গেল শনিবার (৩ অক্টোবর) ছিল ‘বিগ বস সিজন ১৪’-এর গ্র্যান্ড ওপেনিং। আর সেই রিয়ালিটি শো-তেই অতিথি হয়ে এসেছিলেন মুম্বাইয়ের নাম করা গণৎকার পণ্ডিত জনার্দন। লোকের বিশ্বাস পণ্ডিত নাকি মুখ দেখে বলে দিতে পারেন মানুষের ভবিষ্যৎ। ইংরেজিতে যাকে বলে ‘ফেস রিডার’।

শো- এর মঞ্চে একে একে প্রতিযোগীদের সম্পর্কে ভবিষ্যদ্বাণী করছিলেন তিনি। সে সময়েই হঠাৎ এই সিজনে ইতিমধ্যেই জনপ্রিয়তা অর্জন করা প্রতিযোগী নিক্কি তাম্বোলির মুখ দেখে জনার্দন বলেন, নিকি বাইরে থেকে সহজ সরল দেখতে হলেও ভেতরে ভেতরে খুবই চালাক।

এমন সময় সালমান খান সরাসরি জনার্দনকে প্রশ্ন করেন, বিয়ে কি হবে তার? ভাইজানকে হতাশ করে তৎক্ষণাৎ ওই জ্যোতিষীর উত্তর, ‘আপাতত তো কোনো সম্ভাবনাই দেখছি না।’

সালমান পাল্টা মনে করিয়ে দেন ছয় বছর আগে এই জনার্দনই নাকি ভাইজানকে বলেছিলেন, তার ভাগ্যে বিয়ে রয়েছে। হঠাৎ এই বাঁকবদল কেন? গণৎকারের দিকে প্রশ্ন ছুঁড়ে দিয়ে সালমান আবারও জিজ্ঞাস করেন, ‘সামনে কি কোনো যোগই নেই?’

জ্যোতিষ ঘাড় নেড়ে সাফ জানিয়ে দেন ‘কোনো আশাই আর নেই’।

জ্যোতিষের এমন কথা শুনে হাসিতে ফেটে পড়েন সালমান। তিনি বলেন, ‘বাহ! খুব ভালো। বিয়ের চান্সই নেই’।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন সিনেমার ঘোষণা দিলেন সালমান খান
এক মঞ্চে তিন খানের নাচে উত্তাল নেটদুনিয়া (ভিডিও)
আট বছরের সম্পর্কের ইতি টানলেন সালমান!
কথা রাখতে ক্যানসারজয়ী ভক্তের কাছে ছুটে গেলেন সালমান
X
Fresh