• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

৪৬-এও আলো ছড়াচ্ছেন রচনা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ অক্টোবর ২০২০, ২০:০২
Rachna Banerjee
রচনা ব্যানার্জী

টালিউডের জনপ্রিয় মুখগুলোর অন্যতম রচনা ব্যানার্জী। গত ২ অক্টোবর ছিল তার জন্মদিন। জীবনের ৪৬ তম অধ্যায় পার করেছনে তিনি। তবে এখনও তরুণ ও উৎফুল্ল।

‘দিদি নম্বর ওয়ান’ খ্যাত রি নায়িকা জন্মদিন উদযাপন করতে ভোলেননি। গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করে জানিয়েছেন সে কথা। পরিবার ও কাছের বন্ধুদের সঙ্গে উদযাপন করেছেন তিনি।

এদিন বেশ নজরকাড়া বিষয় ছিল বার্থডে থিম। একেবারে চামেলি রূপে অবতীর্ণ হন বার্থডে গার্ল। মেরুন রঙের উজ্জ্বল শাড়ির সঙ্গে কনট্রাস্ট সবুজ ব্লাউজ, মাথায় পরেছিলেন দুই রঙের গাঁদা ফুল।

ছেলেকে নিয়ে আদরে মাখা জন্মদিন স্পেশাল ছবিও পোস্ট করেন রচনা।

রচনা ব্যানার্জী ভারতীয় বাংলা চলচ্চিত্র ও ওড়িয়া চলচ্চিত্রের নায়িকা। এছাড়া তিনি দক্ষিণ ভারতের অনেক ছবিতে অভিনয় করেছেন। রচনা ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় একসঙ্গে ৩৫টির বেশি সিনেমাতে অভিনয় করেন। তিনি বেশকিছু ওড়িশ্যা ছবিতে অভিনয় করেন সিদ্ধার্থ মহাপত্রের সঙ্গে।

এছাড়া তিনি অমিতাভ বচ্চনের সাথে হিন্দি ছবিতে অভিনয় করেন। রচনা ১৯৯০ সালে মিস ক্যালকাটা পুরস্কার জেতেন। রচনা সিদ্ধার্থ মহাপত্রকে প্রথমে বিয়ে করেন। পরে তাদের ছাড়াছাড়ি হয় এবং ওড়িশ্যা চলচ্চিত্র ছেড়ে দেন। এরপরে তিনি প্রবাল বসুকে বিয়ে করেন। তাদের ছেলের নাম প্রনিল বসু।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাইমস স্কয়ারে শাকিবের জন্মদিন উদযাপন ভক্তদের
সিয়ামের জন্মদিনে পরীমণির আবেগঘন পোস্ট
চিত্রনায়ক সিয়াম আহমেদের জন্মদিন আজ
শাকিব খানের জন্মদিনে জায়েদের নতুন ঘোষণা
X
Fresh