smc
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

শাহরুখের বিরুদ্ধে সায়নীর অভিযোগ 

  বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

|  ০৩ অক্টোবর ২০২০, ১৭:৪২ | আপডেট : ০৩ অক্টোবর ২০২০, ১৭:৫০
shah rukh khan and sayani gupta
শাহরুখ খান ও সায়নী গুপ্ত
বলিউডের অশান্তি যেন কাটছে না। সুশান্ত সিং রাজপুতের ইস্যু নিয়ে এখনও গরম অবস্থা। ফরেনসিক রিপোর্টে আজ জানা গেল, তাকে নিয়ে হত্যার যে আলোচনা চলছিল সেটি হত্যা নয় আত্মহত্যা।

এবার নতুন করে অভিযোগের তীর বলিউডের তিন খানের বিরুদ্ধে। ভারত জুড়ে যখন হাথরসের ধর্ষণ কাণ্ড নিয়ে আলোচনা চলছে, তখন শাহরুখ, সালমান বা আমির কেউই এ বিষয়ে কথা বলছেন না। 

সম্প্রতি হাথরসের ১৯ বছরের দলিত কন্যাকে গণ-ধর্ষণ, জিভ কেটে নেয়া, রাতের অন্ধকারে কাউকে না জানিয়ে দেহ জ্বালিয়ে দেয়া, মিডিয়াকে ঢুকতে না দেয়া, নির্যাতিতার পরিবারকে পুলিশি গার্ড দিয়ে ভয় দেখিয়ে ঘরে বন্দী করে রাখার মতো ঘটনা সামনে এসেছে। এমন পরিস্থিতিতে চুপ আছেন বলিউডের তিন খান। 

যদিও গতকাল মহাত্মা গান্ধির ১৫১ তম জন্মদিনে শাহরুখ টুইটারে লেখেন, সময় ভালো হোক, খারাপ হোক, যেমনই হোক, গান্ধী জয়ন্তীতে চাইব আমাদের সন্তানরা যেন একটি আদর্শ সবসময় মেনে চলে, খারাপ না দেখা, খারাপ না শোনা আর খারাপ কথা না বলা। গান্ধীজির ১৫১তম জন্মদিনে সত্যের মূল্য স্মরণ করা প্রয়োজন।

শাহরুখের সঙ্গে ২০১৬ সালে ফ্যান ছবিতে অভিনয় করেছিলেন সায়নী গুপ্ত। সায়নী এই পোস্ট দেখে ক্ষেপে যান। তিনি লেখেন, আপনি মুখ খুলুন। ঠিক কথাটা বলুন। গান্ধীজি আমাদের শিখিয়েছিলেন, নিপীড়িতও, শোষিত এবং আমাদের দলিত ভাই-বোনদের জন্য আওয়াজ তুলতে। নিজের চোখ, কান, মুখ বুজে বসে থাকবেন না।

সায়নীর এই টুইটের পর অনেকে সমালোচনা শুরু করেছেন অভিনেতার।  প্রশ্ন তুলেছেন কিসের ভয়ে এভাবে গুটিয়ে থাকেন সমাজের মুখেরা? টাকা, নাম, হারানোর ভয় এখনও গেল না ! এবার তো কথা বলুন।

সূত্র- নিউজ এইটিন ও সংবাদ প্রতিদিন

জিএ

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়