smc
logo
  • ঢাকা শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭

শুভশ্রীর ছেলেকে মিমির উপহার, প্রতিক্রিয়ায় যা বললেন অভিনেত্রী 

  বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

|  ০৩ অক্টোবর ২০২০, ১৬:৩৭ | আপডেট : ০৩ অক্টোবর ২০২০, ১৮:০৬
Shubhshree, Yuvan, Mimi
শুভশ্রী, ইউভান ও মিমি
টালিপাড়ার অনেকেই রাজ-শুভশ্রীর সন্তানকে ভারচুয়াল ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। করোনা পরিস্থিতিতে কাছে যাওয়া মানা। তবে দূর থেকে তো উপহার পাঠানো যেতেই পারে। তাই এবার ইউভানের জন্য উপহার পাঠালেন মিমি চক্রবর্তী। উপহার পেয়ে তাকে ধন্যবাদ জানিয়েছে রাজ ঘরনি।

টালিউডে রাজ চক্রবর্তী ও মিমিকে নিয়েও এক সময় গুজব ছিল। তবে রাজ-শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের বিয়ের পর সব থেমে যায়।  

ইন্ডাস্ট্রিতে কান পাতলে শোনা যেত বিভিন্ন কানাঘুষো। সেইসব উড়িয়ে মিমি, শুভশ্রীর সোশ্যাল মিডিয়া বলছে, তারা এখন 'ভালো বন্ধু'। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে মিমির পাঠানো উপহারের ছবি শেয়ার করে ছেলের হয়ে মিমিকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে শুভশ্রী লেখেন, ইউভান বলছে, উপহার খুব সুন্দর। অনেক বেশি ধন্যবাদ মিমি!

শুভশ্রীর পোস্টে দেখা যাচ্ছে মিমি ইউভানের জন্য টেডি বিয়ার, খেলনা ছাড়াও জামা, তোয়ালে পাঠিয়েছেন। এছাড়া ইউভানকে সাজাতে পাঠিয়েছেন, বেবি পাউডার, ক্রিম, তেল, সাবান, শ্যাম্পু, চিরুনি! সবটাই সুন্দর করে প্যাক করা।

উল্লেখ্য, ইউভানের জন্মের পরেও ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় রাজ-শুভশ্রীকে শুভেচ্ছা জানিয়েছিলেন মিমি। 

২০১৮ সালে বাওয়ালি রাজবাড়িতে রাজকীয় বিয়ের আসর বসেছিল রাজ-শুভশ্রীর। আপাতত ছোট ইউভানকে নিয়ে ভীষণ ব্যস্ত তারা। অন্যদিকে মিমিও ব্যস্ত নিজের ক্যারিয়ার নিয়ে। এবারের পূজা উপলক্ষে মুক্তি পাচ্ছে তার নতুন ছবি ড্রাকুলা স্যার। সামনেই লন্ডন সফর করবেন মিমি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে মিমি জানান, প্রেমের জন্য আপাতত সময় নেই তার। কাজ নিয়েই ব্যস্ত থাকতে চান ভারতের তৃণমূল সাংসদ ও অভিনেত্রী মিমি।

আরও পড়ুনঃ  শাহরুখের বিরুদ্ধে সায়নীর অভিযোগ

জিএ

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০৩০৭৯ ৩১৯৭৩৩ ৫৮৬১
বিশ্ব ৪,৪৩,৫৭,৬৭১ ৩,২৫,০৫,১৫৫ ১১,৭৩,৮০৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়