Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮

বিনোদন ডেস্ক

  ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৭:৫৬
আপডেট : ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৯:০২

জীবন বাঁচাতে লন্ডন পুলিশের দ্বারস্থ নুসরাত

Nusrat Jahan,
নুসরাত জাহান।

ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহানের ঝামেলা যেন পিছু ছাড়ছে না। একের পর এক প্রাণনাশের হুমকি দেয়া হচ্ছে তাকে।

বাঙালির ঐতিহ্যবাহী পোশাকে দেবী দুর্গার বেশে নিজের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন নুসরাত জাহান। আর সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছিলেন, 'শুভ মহালয়া।'

একজন মুসলিম হয়েও নুসরাতের সাজ ও পুজা নিয়ে মাতামাতি ভালোভাবে নেয়নি দেশটির বড় মুসলিম সংগঠন উত্তরপ্রদেশের দেওবন্দ। এ নিয়ে তাকে ক্ষমা চাইতে বলা হয়।

গেলো রোববার থেকে লন্ডনে আছেন নুসরাত। ১৬ অক্টোবর পর্যন্ত তার সেখানে থাকার কথা। ১৭ সেপ্টেম্বর তিনি প্রথম ইনস্টাগ্রাম পোস্টটি করেছিলেন। এরপর ২০ সেপ্টেম্বর তিনি একটি ভিডিও পোস্ট করেন।

এরপর গেলো মঙ্গলবার ব্রিটেনে ভারতীয় হাই কমিশনার গায়িত্রী ইসসর কুমারকে চিঠি দিয়ে তিনি জানান, 'ভারত ও প্রতিবেশী দেশের কয়েকজন কট্টরপন্থী আমায় সোশ্যাল মিডিয়ায় প্রাণনাশের হুমকি দিয়েছে...এই হুমকি অত্যন্ত গুরুতর এবং এতে আমার মানসিক স্বাস্থ্য বিঘ্নিত হওয়ায় লন্ডনে থাকাকালীন আমার অবিলম্বে পুলিশি নিরাপত্তা প্রয়োজন। লন্ডনে আমার সুরক্ষার জন্য দয়া করে যথাযোগ্য ব্যবস্থা করুন।' খবর ইন্ডিয়ান টাইমস-এর।

মূলত একজন মুসলিম হয়েও হিন্দু ধর্মের নিখিলকে বিয়ের পর থেকেই এক শ্রেণির মানুষের চক্ষুশূলে পরিণত হয়েছেন নুসরাত জাহান।

আরও পড়ুন

এম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS