• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

করোনায় আক্রান্ত সোহম, হাসপাতালে ভর্তি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১:০১
actor soham chakraborty tested covid-19 positive
সংগৃহীত

টালিউডে ফের করোনাভাইরাসের থাবা। এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সোহম চক্রবর্তী। সোহমের শরীরে করোনার উপসর্গ দেখা যাওয়ার পর মঙ্গলবার রাতেই তাকে ইএম বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গেছে, বেশ কিছুদিন ধরেই মৃদু উপর্সগ দেখা দিয়েছিল সোহমের শরীরে। তাই কোনও ঝুঁকি না নিয়ে করোনা পরীক্ষা করান তিনি। সোমবার রাতে করোনার রিপোর্ট এলে জানা যায়, তিনি ভাইরাসে সংক্রমিত। এরপরই হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

হাসপাতাল সূত্র জানিয়েছে, সোহমের অবস্থা স্থিতিশীল। তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। সোহমের স্ত্রী ও দুই সন্তানেরও করোনা পরীক্ষা করানো হয়েছে। তবে তাদের রিপোর্ট নেগেটিভ এসেছে।

তৃণমূল কংগ্রেসের নেতা সোহম যুব তৃণমূলের গুরুত্বপূর্ণ দায়িত্বে রয়েছেন। কোভিড পরিস্থিতির মধ্যেও একাধিক জেলায় সাংগঠনিক সভায় অংশ নিতে দেখা গেছে তাকে। ২০১৬ সালের নির্বাচনের আগে থেকেই তৃণমূলের হয়ে কাজ করা শুরু করেন সোহম। তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জি তাকে বাঁকুড়ার বড়জোড়া কেন্দ্রে প্রার্থী করেছিলেন। কিন্তু সিপিএম প্রার্থীর কাছে হেরে গিয়েছিলেন সোহম।

এদিকে সোহমের আগে টালিউডের অনেকেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনায় আক্রান্ত হয়েছিলেন রঞ্জিত মল্লিক, কোয়েল মল্লিক, কোয়েলের স্বামী নিশপাল রানে, পরিচালক রাজ চক্রবর্তী। সিনেমার পাশাপাশি টিভি সিরিয়ালের অভিনেতা সুরজিৎ ব্যানার্জিও কোভিডে আক্রান্ত হয়েছিলেন। তবে তারা সবাই করোনাকে জয় করে সুস্থ হয়ে উঠেছেন।

আরও পড়ুন: আসছে ‘বিলাপ’

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
চকলেটের প্যাকেট খুলে হতবাক সোহম
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
X
Fresh