• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

আসছে ‘বিলাপ’ 

বিনোদন ডেস্ক

  ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৬:১৫
ফারিয়া।
বিলাপ।

‘মিশন এক্সট্রিম’ খ্যাত প্রোডাকশন হাউজ ‘কপ ক্রিয়েশন’ নির্মাণ করলো ’বিলাপ’ নামের একটি ডার্ক থ্রিলার ওয়েব সিরিজ। কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন ‘ঢাকা অ্যাটাক’ এবং ‘মিশন এক্সট্রিম’ (১ম ও ২য় খণ্ড)-এর কাহিনী ও চিত্রনাট্যকার সানী সানোয়ার, এবং যৌথভাবে পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ। ওয়েব সিরিজটি খুব শীঘ্রই ওটিটি প্লাটফর্ম ‘সিনেমাটিক’-এ স্ট্রিমিং করা হবে।

‘হঠাৎ করেই ঢাকা শহর থেকে রহস্যজনকভাবে নিরুদ্দেশ হতে থাকে বেশ কয়েকজন শিশু ও নারী-পুরুষ এবং সেই সাথে ঘটতে থাকে কয়েকটি লোমহর্ষ খুনের ঘটনা। পুলিশের স্পেশাল টিম শত চেষ্টা করেও যখন এসব অপরাধের কোন ক্লু খুঁজে পায় না, তখন চরম অদক্ষ হিসেবে পরিচিত সাব-ইন্সপেক্টর রাহাত সন্ধান পেয়ে যায় একটি ভয়ংকর গুপ্তঘাতক চক্রের।’

‘বিলাপ’-এর গুরুত্বপূর্ণ চরিত্রে যাদের দেখা যাবে - শরিফুল রাজ, জাকিয়া বারী মম, শবনম ফারিয়া, রুনা খান, লুৎফর রহমান জর্জ, খায়রুল বাশার, মাজনুন মিজান, মাসুম বাশার, ইনতেখাব দিনার, জয় রাজ, সমাপ্তি মাসুক, দীপু ইমাম, এহসান রহমান, আশরাফুল আশিষ, নবাগত পূজা ক্রুজ, নীলাঞ্জনা নীলা, সুমীত সেনগুপ্ত (স্পেশাল এপিয়ারেন্স) এবং আরও অনেকে।

এছাড়া ‘বিলাপ’ শবনম ফারিয়ার প্রথম ওয়েব সিরিজ, এবং সেই সাথে সে শরিফুল রাজের সাথে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন। জাকিয়া বারী মম এবং রুনা খানকে ব্যতিক্রমধর্মী দু’টি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে।

লেখক ও পরিচালক সানী সানোয়ার বলেন -“ওয়ার্ল্ড মিডিয়াতে সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজ একটি গুরুত্বপূর্ণ জায়গা দখল করে নিচ্ছে। গল্প বলার নান্দনিক ঢং এবং নির্মাণ কৌশলে সিনেমাটিক ছাপ থাকার কারণে ওয়েব সিরিজের প্রতি দর্শকদের আগ্রহ দিন দিন বৃদ্ধি পাচ্ছে। তাই দর্শক আগ্রহ এবং মার্কেট চাহিদার উপর ভিত্তি করে দ্রুত জনপ্রিয় হয়ে উঠা ‘সিনেমাটিক’ নামের দেশীয় একটি ওটিটি প্লাটফর্মের জন্য আমরা ‘বিলাপ’ নামের এই ওয়েব সিরিজটি নির্মাণের সিদ্ধান্ত নিয়েছি। এখন থেকে ‘কপ ক্রিয়েশন’ নিয়মিতভাবে সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজও নির্মাণ করবে।”

শরিফুল রাজ বলেন - “গল্প বলার স্টাইল আর নির্মাণ কৌশলে ‘র’ স্টাইল ফলো করে নির্মিত এই ওয়েব সিরিজটি হতে পারে এদেশের অন্যতম জনপ্রিয় একটি সিরিজ। আমি আশা করি আমাদের পরিশ্রমের এই ফসল দর্শক হৃদয় জয় করে নিতে সামর্থ্য হবে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শবনম ফারিয়ার স্ট্যাটাসে উত্তাল নেটদুনিয়া
মাহির বিচ্ছেদ, শবনম ফারিয়ার বিস্ফোরক মন্তব্য
X
Fresh