smc
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

নতুন রূপে সাকিব

  আরটিভি নিউজ

|  ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৮:৩২ | আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৯:০৩
Shakib Al Hasan in the ad scene
বিজ্ঞাপন দৃশ্যে সাকিব আল হাসান
পুরান ঢাকার মেসার্স এস টু এস ট্রেডার্সের মালিক সাকিব। চাল-ডালের আড়তদার তিনি।  বেশ ভালোভাবেই চলছিল এ ব্যবসা। হঠাৎ করে আশেপাশের মানুষের কথা শুনে বিনিয়োগ করেন শেয়ারবাজারে। কিছু না জেনে না বুঝে বিনিয়োগ করায় বড় অঙ্কের লসের মুখ দেখতে হয় সাকিবকে। তবে এবার তিনি শিক্ষা দিতে চান কীভাবে বিনিয়োগ করলে লসের মুখ দেখবেন না-এই বিষয়ে। এজন্য ঢাকাইয়া কুট্টির সাজে দেখা গেছে সাবেক বিশ্বসেরা এই অলরাউন্ডারকে। গল্পটি একটি বিজ্ঞাপনের। 

শুক্রবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে সাকিব আল হাসান একটি ছবি প্রকাশ করেন।

দেখানে দেখা যাচ্ছে, সাদা ফতুয়ার সঙ্গে সাদা লুঙ্গি, দুই হাতের আঙুলে হরেক রকম আংটি আর হাতে কলম, সামনে খাতা নিয়ে হাসি মুখে পোজ দিচ্ছেন। পাশের টেবিলে রাখা ছোট বাটিতে চাল-ডালের নমুনা (স্যাম্পল)।

শেয়ারবাজারে বিনিয়োগ করে কেউ রাতারাতি বনে যান কোটিপতি আবার কেউ মূলধন হারিয়ে বসে যান মাটিতে। কোনো ব্যবসায়ী যাতে মানুষের কথায় ভুল জায়গায় ভুলভাবে বিনিয়োগ না করে টিভি কমার্শিয়ালের (টিভিসি) মাধ্যমে সেই শিক্ষা দেবেন সাকিব। অর্থ মন্ত্রণালয়ের অধীনে মূলধন বাজার নিয়ন্ত্রণকারী সরকারি সংগঠন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) হয়ে এবার কাজ করেছেন তিনি।

এই টিভিসির পরিচালক মাহাদী শাওন। তিনি বলেন, না জেনে না বুঝে কেউ যাতে শেয়ারবাজারে টাকা বিনিয়োগ না করে বিএসইসি বিনিয়োগকারীদের সেই প্রশিক্ষণ দিয়ে থাকে। আমরা টিভিসিতে দেখিয়েছি ঢাকাইয়া কুট্টি সাকিব মানুষের কথা শুনে ভুলভাবে বিনিয়োগ করে লস করেন। পরে বিএসইসির এই প্রশিক্ষণ থেকে শিক্ষা নিয়ে তিনি লাভের মুখ দেখেন। টিভিসির এই দৃশ্যধারণে দুদিন অংশ নেন সাকিব। এটা দেখা যাবে অক্টোবরের শেষের দিকে।

আরও পড়ুন : হোটেল ছাড়ছেন মুশফিকরা, নতুন করে শুরু হবে সব

জিএ

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭
বিশ্ব ৪,১৫,৭০,৮৩১ ৩,০৯,৫৮,৫৪৬ ১১,৩৭,৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়