মাদক সংশ্লিষ্টতা নিয়ে জিজ্ঞাসাবাদে যা বললেন নায়িকারা 

প্রকাশ | ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৭:৪২ | আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৭:৫৬

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ
সারা আলী খান, দীপিকা পাড়ুকোন ও শ্রদ্ধা কাপুর

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কর্মকর্তাদের কাছে স্বীকার করেছেন, তিনি হোয়াটসঅ্যাপে ম্যানেজার করিশ্মা প্রকাশের সঙ্গে মাদক সংক্রান্ত চ্যাট করেছেন। আগেই শোনা গিয়েছিল, জয়া সাহা ও  করিশ্মার সঙ্গে গ্রুপ চ্যাটের কথা। হোয়াটসঅ্যাপের ওই গ্রুপের অ্যাডমিন ছিলেন দীপিকা। সেখানেই তিনি ‘মাল’-এর খোঁজ করেছিলেন। এমন তথ্য স্বীকার করায় দীপিকার মোবাইলফোন বাজেয়াপ্ত করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষ হওয়ার পর বাড়ি ফিরেছেন দীপিকা। জিজ্ঞাসাবাদের জন্য আবারও ডাকা হতে পারে জানা যাচ্ছে।

অন্যদিকে সুশান্ত সিং রাজপুত অভিনীত ‘ছিছোরের নায়িকা ছিলেন শ্রদ্ধা কাপুর। তিনিও শনিবার NCB দপ্তরে হাজির হন। জিজ্ঞাসাবাদের সময় সুশান্তের সঙ্গে পার্টি করার কথা স্বীকার করেছেন শ্রদ্ধা। এমনকি স্বীকার করেছেন, সুশান্তকে নাকি তিনি ভ্যানিটি ভ্যানে মাদক নিতে দেখেছিলেন। 
সুশান্তের সঙ্গে সারা আলী খানের সম্পর্ক নিয়েও গুঞ্জন শোনা গেছে। ‘কেদারনাথ’ ছবির সময় থেকে নাকি দু’জনের প্রেম শুরু হয়েছিল। সুশান্ত ও তার বন্ধুদের সঙ্গে নাকি ব্যাংককে দিয়ে সময়ও কাটিয়েছিলেন সারা। সেই বিষয়েও সাইফ কন্যাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এছাড়া টানা দু’দিনের জিজ্ঞাসাবাদের পর করণ জোহরের ধর্মা প্রোডাকশনের সাবেক এক্সিকিউটিভ প্রোডিউসার ক্ষীতিশ রবি প্রসাদকে গ্রেপ্তার করেছে NCB। সব মিলিয়ে সুশান্তের মৃত্যু ভোগাচ্ছে বলিউড সংশ্লিষ্ট তারকাদের। 

সূত্র- আনন্দবাজার, সংবাদ প্রতিদিন ও এবিপি আনন্দ  

আরও পড়ুন : নায়িকারা মাদকাসক্ত, নায়কেরা কি ধোয়া তুলসীপাতা: মিমি

জিএ