• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রধানমন্ত্রীর জন্মদিনে ১০ টিভি চ্যানেলে ‘হাসিনা: অ্যা ডটারস টেল’

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৬:৩৬
Poster of the documentary 'Hasina: A Daughter's Tale'
ডকুফিল্ম ‘হাসিনা: অ্যা ডটারস টেল’র পোস্টার

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন আগামী সোমবার (২৮ সেপ্টেম্বর)। বিশেষ এই দিনটি উপলক্ষে বাংলাদেশ টেলিভিশনসহ দেশের ১০টি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রদর্শিত হবে প্রধানমন্ত্রীর ব্যক্তি জীবনের গল্প নিয়ে নির্মিত ডকুফিল্ম ‘হাসিনা: অ্যা ডটারস টেল’।

জানা গেছে, সোমবার দুপুর ১২টায় একুশে টিভিতে, বাংলাদেশ টেলিভিশনে, একাত্তর টিভি ও চ্যানেল আইতে বিকেল ৩টায় এটি প্রদর্শিত হবে। বিকেল ৩টা ৫০ মিনিটে গাজী টেলিভিশনে, বিকেল ৪টা ৩০ মিনিটে ডিবিসি, বিকেল ৫টায় সময় টিভি, ৫টা ৩০ মিনিটে দেশ টিভি, রাত ৮টা ৫০ মিনিটে বাংলা টিভি, রাত ৯টা ৩০ মিনিটে বিজয় টিভি এবং রাত ১১টায় মাছরাঙ্গা টেলিভিশনের পর্দায় প্রচারিত হবে এই ডকুফিল্ম।

২০১৮ সালের ১৬ নভেম্বর বিশ্বব্যাপী মুক্তি পেয়েছিল এই ডকু ফিল্মটি। পিপুল খান পরিচালিত এই ডকুফিল্মটি যৌথভাবে প্রযোজনা করেছে সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) এবং অ্যাপলবক্স ফিল্মস। চলচ্চিত্রটির চিত্রগ্রহণ করেছেন সাদিক আহমেদ। সম্পাদনা করেছেন নবনীতা সেন এবং সঙ্গীত পরিচালনা করেছেন দেবজ্যোতি মিশ্র।

ডকুফিল্মটিতে শেখ হাসিনা ও শেখ রেহানার আবেগঘন কণ্ঠ আর দৃশ্যায়নে ফুটে উঠেছে বঙ্গবন্ধুকে ১৯৭৫ সালে নৃশংস হত্যাপরবর্তী বিষাদপূর্ণ সময়ে দুই বোনের নির্বাসিত জীবনসংগ্রামের চিত্র।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাইমস স্কয়ারে শাকিবের জন্মদিন উদযাপন ভক্তদের
সিয়ামের জন্মদিনে পরীমণির আবেগঘন পোস্ট
চিত্রনায়ক সিয়াম আহমেদের জন্মদিন আজ
২৯ মার্চ : ইতিহাসে আজকের এই দিনে
X
Fresh