smc
logo
  • ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭

মাদক মামলায় নাম জড়ালো দীপিকা পাড়ুকোনের!

  বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

|  ২২ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪২ | আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৫
Deepika Padukone
দীপিকা পাড়ুকোন
বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে নেমে মাদক সম্পৃক্ততা পেয়েছিল নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। বেরিয়েছে একাধিক বলিউড তারকার নাম। সেই সূত্র ধরে গ্রেপ্তার হন এই মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীসহ একাধিক জন। 

তবে এবার ড্রাগ চক্রে নাম জড়ালো দীপিকা পাড়ুকোনের! সম্প্রতি একটি হোয়্যাটস অ্যাপ চ্যাট প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা গেছে K নামের এক ব্যক্তির কাছে দীপিকা 'মাল', 'হ্যাশ' চাইছেন। বিষয়টি নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকে তলব করেছে নার্কোটিকস কন্ট্রোল ব্যুরোর তদন্তকারীরা।

রিয়া চক্রবর্তীর ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহার সঙ্গে রিয়ার কিছু কথোপকথন প্রকাশ্যে আসার পর বিষয়টি তদন্ত করছেন কর্মকর্তারা। জয়া সাহার সঙ্গে D এবং K-এর বেশ কিছু চ্যাট স্পটলাইটে আসার পর নার্কো কর্তারা নিশ্চিত হন যে ওই D হলেন দীপিকা পাড়ুকোন।

২০১৭ সালের অক্টোবর মাসের দিকে এই হোয়্যাটস অ্যাপ চ্যাটগুলো করা হয়। তাতে দীপিকা K এর থেকে মাল চাইলে জবাব আসে, আছে তবে বাড়িতে। এরপর K তাকে বলেন, অমিতকে তিনি জিজ্ঞেস করতে পারেন যদি প্রয়োজন হয়। কারণ এই মুহূর্তে অমিতের কাছে তা আছে। তখন দীপিকা জানান তার হ্যাশ চাই, পাতা চাই না।

মাদক নিয়ে রিয়া ও জয়ার মধ্যে বেশ কিছু চ্যাট আদান প্রদান হয়েছে। সেখানে একটি চ্যাটে কারোর পানীয়তে চার ফোঁটা কিছু মেশানোর কথা হয়েছিল। ২০১৯ এর শেষদিকে এই চ্যাটিং হয়। তাতে লেখা ছিল, 'চায়ে চার ফোঁটা মিশিয়ে চুমুক দিতে দাও। ৩০ থেকে ৪০ মিনিট পর চরম নেশা হবে'। পরে জানা যায় তারা নিষিদ্ধ ড্রাগ সিবিডি অয়েল নিয়ে কথা বলছিলেন।

এর আগে সুশান্ত মামলায় শ্রুতি মোদী ও জয়া সাহার বক্তব্য রেকর্ড করেছে সিবিআই। দুজনকে আলাদাভাবে জেরা করা হয়েছিল। সুশান্ত ও রিয়ার এই ড্রাগ নেয়া প্রসঙ্গে এনসিবির হাতে মনজিন্দর সিংহ সিরসার ২০১৯ সালের একটি ভিডিও হাতে এসেছে। সেই ভিডিও বলিউডের অনেক তারকাকেই দেখা গিয়েছে।

সোমবার এনসিবি জয়া সাহাকে জেরা করার পর জানিয়েছে এই সপ্তাহে এনসিবির দপ্তরে তলব করা হবে শ্রদ্ধা কাপুর এবং সারা আলী খানকে। এনসিবির ধারণা, শ্রদ্ধা এবং সারার থেকে বলিউডের ড্রাগ যোগ নিয়ে আরও বিস্তারিত তথ্য পাওয়া যাবে। এছাড়াও মিলিয়ে দেখা হবে রিয়ার বয়ানও। তবে নতুন করে দীপিকার নাম আসায় ঘটনা কোন দিকে যাবে তা জানার অপেক্ষায় বলিউড ভক্তরা।

সূত্র- জিনিউজ ও আনন্দ বাজার পত্রিকা 

জিএ
 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০৩০৭৯ ৩১৯৭৩৩ ৫৮৬১
বিশ্ব ৪,৪৩,৫৭,৬৭১ ৩,২৫,০৫,১৫৫ ১১,৭৩,৮০৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়