• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

শততম পর্বে আরটিভি’র দীর্ঘ ধারাবাহিক নাটক তোলপাড়

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ সেপ্টেম্বর ২০২০, ২১:১৭
Scenes of brawl drama
তোলপাড় নাটকের দৃশ্য

আরটিভিতে প্রচারিত দীর্ঘ ধারাবাহিক নাটক ‘তোলপাড়’ এর ১০০তম পর্ব আজ। শততম পর্বটি রাত ১০টায় আরটিভিতে প্রচার হবে।

সময়ের সঙ্গে সঙ্গে তোলপাড়’র গল্পেও ভিন্নতা এসেছে। গল্পে দেখা যায়, জয়নালের স্ত্রী রোখসানা সংসার চালাতে একটি লেডিস হোস্টেল চালু করার পর একে একে বিভিন্ন ধরনের মেয়েরা আসতে থাকে সেখানে।

বিভিন্ন শহরের মেয়েরা বিভিন্ন ভাষা আর বিচিত্র সব আচরণে মুখরিত করে রাখে রোখসানার হোস্টেল। এই মেয়েদের মধ্যে কেউ টিউশনি করে, কেউ ইনস্যুরেন্সের চাকরি করে, কেউ করপোরেট অফিসে কেউবা অনলাইন মার্কেটিংয়ে যুক্ত। আবার এদের মধ্যেই কেউ ছিনতাইকারী চক্রের সঙ্গেও জড়িত।

এলাকার যুবকশ্রেণি আড্ডা জমায় হোস্টেলের আশে পাশে। এরা ছাড়াও এলাকার ডিসওয়ালা, ইন্টারনেট সার্ভিস, লন্ড্রিওয়ালা, পাতি মাস্তান; সবাই নিয়মিত এই বাড়িতে যোগাযোগ করতে শুরু করে। হোস্টেলের মেয়েগুলোও বিভিন্নভাবে এদের কাছ থেকে সুযোগ-সুবিধা নিতে থাকে।
সুন্দরী মেয়েদের মন জয় করতে নানান রকম ফন্দি আটে কেউ কেউ। ছোটখাটো বিষয় নিয়েই তোলপাড় করে ফেলে এলাকা।

এমনই গল্পে জাকির হোসেন উজ্জ্বলের রচনা ও মুসাফির রনির পরিচালনায় ধারাবাহিক নাটক ‘তোলপাড়’ আরটিভিতে প্রচার হয় প্রতি শুক্র থেকে সোমবার রাত ১০টায়।

‘তোলপাড়’ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন ডা. এজাজ, শামীমা নাজনীন, ফারুক আহমেদ, সাজু খাদেম, অপর্ণা ঘোষ, মৌসুমী হামিদ, শারমীন জোহা শশী, নিলয় আলমগীর, রাশেদ মামুন অপু, ফারজানা ছবি, নাবিলা ইসলাম, নুশরাত জাহান পাপিয়া, ইমু শিকদার, রাইজা রশিদ, নুর এ আলম নয়ন, মিলন ভট্টাচার্য্য, দুখু সুমন, অনুভব মাহাবুব, মাসুদ আহমেদ, শাওন আহমেদ প্রমুখ।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভিতে আজ যা দেখবেন
ঈদের সপ্তম দিন আরটিভিতে যা দেখবেন
ঈদের ষষ্ঠ দিন আরটিভিতে যা দেখবেন
ঈদের পঞ্চম দিন আরটিভিতে যা দেখবেন
X
Fresh