• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

নারী পাচারকারীর গল্প নিয়ে 'ইচ্ছে দহন'

বিনোদন ডেস্ক

  ১৭ সেপ্টেম্বর ২০২০, ১৫:৪৬
bangla, drama, news,
ছবিতে তারিক আনাম খান- সালহা খানম নাদিয়া।

জামশেদের মূল ব্যবসা সে একজন নারী পাচারকারী, নানা কৌশলে গ্রাম কিংবা শহর থেকে দালালের মাধ্যমে ঢাকা নিয়ে এসে সেখান থেকে পাচার করে। এবার চোখ পড়েছে তারই অফিসের নাইট গার্ডের মেয়ে অন্তরার ওপর।

যদিও নাইট গার্ডের দ্বিতীয় স্ত্রীর মেয়ে। টাকার লোভে বাবার বয়সী লোকটিকে বিয়ে করতে হয় অন্তরাকে। কাবিন - নামা, বিয়ে সবই ছিল সাজানো নাটক। বিয়ের পর তেমন সুখ ছিল না অন্তরার সংসারে। মূলত তাকেও পাচার করার জন্যই এমন গল্প সাজানো হয়েছে। বিষয়টি অন্তরা টের পায়।

একদিন কাক ডাকা ভোরে বাড়ী থেকে পালিয়ে যায়। আচমকা উবার ড্রাইভার জোসেফের গাড়ির উপর এসে পড়ে অন্তরা, ঘটে মারাত্মক দুর্ঘটনা। এভাবেই চলতে থাকে আসাদুজ্জামান সোহেলের রচনায় ও জনপ্রিয় নাট্য পরিচালক দীপু হাজরার পরিচালনায় নাটক 'ইচ্ছে দহন' নাটকটির শুটিং শুরু হয় গতকাল ঢাকার পার্শ্ববর্তী আমিন বাজারের মধুমতি মডেল টাউনে।

এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন তারিক আনাম খান, আব্দুন নূর সজল, সালহা খানম নাদিয়া, এস এম মহসিন, মীর শহীদ, জিনাত রেহানা লুনা, মীর আলী, আরিয়ান ইভা, ফকির মাহমুদ জাকির, জলি আক্তার, সরকার আরিফুল ইসলাম, পপি আক্তার, শিশির আহমেদ, পিপুলী ইসলাম, আনিকা আফরিন প্রমুখ।

নাটকটি খুব শিগগিরই একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে বলে জানান নির্মাতা।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh