• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বলিউডে মাদকযোগের প্রমাণ নেই: মোদি সরকার

আন্তর্জাতিক ডেস্ক,  আরটিভি নিউজ

  ১৭ সেপ্টেম্বর ২০২০, ১১:৪৪
There is no evidence of drug addiction in Bollywood: Modi government
ছবি: সংগৃহীত

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেই অভিযোগ উঠতে শুরু করে বলিউডের নায়ক-নায়িকারা মাদক নেন এবং মাদক চোরাকারবারের সঙ্গে তাদের যোগাযোগ আছে।

মাদক রাখার অভিযোগে সুশান্তের বন্ধু অভিনেত্রী রিয়া চক্রবর্তী ও তার ভাই শৌভিক চক্রবর্তীর গ্রেপ্তারের ঘটনা সেই অভিযোগ আরও উসকে দেয়। কঙ্গনা রানাওয়াতের মতো বলিউডের নায়িকা মাদক নিয়ে একের পর এক টুইট করেন। তার দাবি ছিল, ঠিকভাবে তদন্ত করলে প্রচুর বলিউড তারকা মাদক-যোগের জন্য জেলে যাবেন।

সংসদেও এই নিয়ে বিজেপির তারকা সাংসদ রবি কিষেনের সঙ্গে সমাজবাদী পার্টির তারকা সাংসদ জয়া বচ্চনের কথার লড়াই হয়েছে। রবি কিষেন বলিউডের তারকাদের মাদকাসক্তি নিয়ে অভিযোগ করেছিলেন। তার প্রতিবাদ করেন জয়া বচ্চন। তিনি রবির অভিযোগ পুরোপুরি খারিজ করে দেন।

বিতর্ক যখন জোরদার, তখনই সরকারের তরফে জবাব আসে, বলিউডের সঙ্গে মাদক যোগের কোনও প্রমাণ নেই। স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী জি কিষেণ রেড্ডি একটি প্রশ্নের লিখিত জবাবে জানিয়েছেন, কোভিড লকডাউনের সময়ে এই মাদক যোগের কোনও প্রমাণ পাওয়া যায়নি। তবে গত ২৮ অগাস্ট মুম্বইয়ে নারকোটিক্স ব্যুরো একটি অভিযান চালায়। সেখানে গাঁজা, চরস, এলএসডির মতো মাদক বাজেয়াপ্ত করা হয়েছে। ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে মন্ত্রী জানিয়েছেন। সূত্র: ডয়েচে ভেলে

এনএম/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার বিয়ের পিঁড়িতে বসছেন কঙ্গনা
X
Fresh