logo
  • ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭

রিয়ার সমর্থনে পশ্চিমবঙ্গ কংগ্রেসের মিছিল, বিজেপির সমালোচনা 

  বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

|  ১৩ সেপ্টেম্বর ২০২০, ১৭:০৮ | আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০২০, ১৮:১০
Procession of West Bengal Congress in support of Rear
রিয়ার সমর্থনে পশ্চিমবঙ্গ কংগ্রেসের মিছিল

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় কারাগারে আছেন তার সাবেক প্রেমিকা রিয়া চক্রবর্তী। তবে অভিনেত্রী রিয়াকে ফাঁসানো হচ্ছে উল্লেখ করে রিয়ার সমর্থনে ভারতের পশ্চিমবঙ্গে মিছিল করেছে পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেস। বিষয়টি নিয়ে চলছে আলোচনা সমালোচনা। 

গতকাল সংগঠনের পক্ষ থেকে বলা হয়, বাংলার মেয়ে রিয়া চক্রবর্তীর ওপর রাজনৈতিক অভিসন্ধি ও প্রতিহিংসামূলক আচরণ বরদাস্ত করা হবে না।

প্রদেশ কংগ্রেস সভাপতি হিসেবে অধীর চৌধুরী দায়িত্ব নেয়ার পর শনিবার ছিল তাদের প্রথম কর্মসূচি। এর আগে অধীর রঞ্জন চৌধুরী রিয়ার সমর্থনে একাধিক টুইট করেছিলেন।

টুইটারে তিনি লিখেছিলেন, বিদায় নেয়া তারকা সুশান্ত সিং রাজপুত একজন ভারতীয় অভিনেতা ছিলেন। বিজেপি শুধু ভোটে ফায়দা তোলার জন্য তাকে একজন বিহারি অভিনেতায় পরিণত করেছে। রিয়ার বাবা একজন সাবেক সেনা অফিসার। তিনি দেশের সেবা করেছেন। রিয়া একজন বাঙালি ব্রাহ্মণ নারী। 

বিহারে শাসক জোট এরই মধ্যে সুশান্তের ছবি দিয়ে পোস্টার লাগানো শুরু করেছে—‘না ভুলেঙ্গে না ভুলনে দেঙ্গে।’ দুঃখের বিষয়, বিজেপি তাকে শুধু বিহারের অভিনেতা হিসেবে তুলে ধরতে চাইছে।

তবে রিয়া চক্রবর্তীর সমর্থনে মিছিল করা নিয়ে অভিযোগ করেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, রিয়ার সঙ্গে বাংলার কী যোগ? কংগ্রেসের লজ্জা যে একজন আসামির জন্য পথে নামছে!

উল্লেখ্য, গত ১৪ জন মুম্বাইয়ের বান্দ্রার বাসা থেকে অভিনেতা সুশান্তের (৩৪) মরদেহ উদ্ধার করা হয়। 

সূত্র- এই সময় 

জিএ 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৬০৫৫৫ ২৭২০৭৩ ৫১৯৩
বিশ্ব ৩,৩৩,৪২,৯৬৫ ২,৪৬,৫৬,১৫৩ ১০,০২,৯৮৫
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়