logo
  • ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ৬ আশ্বিন ১৪২৭

কপিল শর্মার জানা-অজানা অধ্যায় 

  বিনোদন ডেস্ক

|  ১৩ সেপ্টেম্বর ২০২০, ১১:৫১ | আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০২০, ১১:৫৬
Kapil Sharma,
কপিল শর্মা
ভারতের জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা। সাধারণ পরিবার থেকে উঠে এসে প্রতিভার জোরে মুম্বাইয়ে প্রতিষ্ঠা পেয়েছেন তিনি। কিন্তু তার বিরুদ্ধে অভিযোগের শেষ নেই। 

সাংবাদিককে ফোন করে গালাগালি করা, অভিনেত্রীর সঙ্গে খারাপ ব্যবহার। এসব কারণে তার বিতর্কের শীর্ষে থেকেছেন কপিল শর্মা। 

১৯৮১ সালে ২ এপ্রিল পাঞ্জাবের অমৃতসরে জন্ম তার। তার বাবা ছিলেন হেড কনস্টেবল। আর মা গৃহবধূ। ২০০৪ সালে কপিলের বাবা ক্যানসারে মারা যান। বাবার মৃত্যুর পর ভাগ্যের অন্বেষণে পাড়ি জমান মুম্বাইয়ে।

আপনি কি জানেন? একজন গায়ক হতে চেয়েছিলেন কপিল। তার কমেডি শোর কল্যাণে অবশ্য অনেকেই গানের প্রতিভার খবর জানেন। এক রিয়ালিটি শো-তে অংশ নিয়ে সেরার শিরোপা লাভ করেন কপিল। 

তখন থেকেই একের পর এক  রিয়ালিটি শো-তে উপস্থাপনার দায়িত্ব থেকে শুরু করে বর্তমানে তার নামেই শো ‘কমেডি নাইটস উইথ কপিল’। পাশাপাশি সিনেমাতে নায়ক হিসেবেও কাজ করেছেন। বিভিন্ন অনুষ্ঠান দেখে হাসির রাজা হিসেবে যাকে তারা জানেন ভুল জানেন, কপিলই নাকি বাস্তব জীবনে খুব রগচটা। সমালোচনা হজম হয় না তার।

বছর দু’য়েক আগে কপিলের এক সিনেমা মুক্তি পেয়েছিল সে সময়। মুম্বাইয়ে এক সংবাদ মাধ্যম সেই ছবিটিকে বেশ খারাপ রেটিং দেয়। কপিলকে আদৌ অভিনেতার তকমা দেয়া যায় কি-না, এ নিয়েও প্রশ্ন তোলা হয়।

দিন খানিক পরেই ওই সংবাদ মাধ্যমের সম্পাদককে ফোন করেন কপিল। কথোপকথন প্রথমে বেশ ভালোভাবে শুরু করলেও হঠাৎই মেজাজ হারিয়ে ওই ব্যক্তিকে অকথ্য ভাষায় গালগালাজ করতে শুরু করেন কপিল।

এছাড়া ওই ব্যক্তির পরিবার, মা, স্ত্রী এবং কন্যাকে নিয়েও বাজে মন্তব্য করেন কপিল। সম্পাদক পুরো ফোনকলটিই রেকর্ড করেছিলেন। যা প্রকাশ্যে আসতেই শুরু হয় বিতর্ক। বিষয়টি নিয়ে কপিল অবশ্য চুপ ছিলেন। 

দু’বছর আগে মারাঠি অভিনেত্রী দীপালি সায়াদ প্রকাশ্যে খারাপ ব্যবহারের অভিযোগ আনেন কপিলের বিরুদ্ধে। অভিনেত্রীর ভাষ্য, এক অনুষ্ঠানে তার সঙ্গে অত্যন্ত খারাপ ব্যবহার করেছেন কপিল। যদিও কপিল সেই অভিযোগ মানেননি।

এছাড়া মদ্যপ অবস্থায় বলিউডের আরও অনেকের সঙ্গে খারাপ ব্যবহারের অভিযোগ আছে তার বিরুদ্ধে। তাদের মধ্যে  রয়েছেন মোনালি ঠাকুর, তানিশা মুখোপাধ্যায়ও।

এক ব্যক্তির সঙ্গে মদ্যপ অবস্থায় কপিল মারামারিতে জড়িয়ে পড়লে কমেডিয়ান সুনীল গ্রোভার  থামাতে যান। এতে কপিল রেগে গিয়ে পাল্টা সুনীলের উপরেই চড়াও হন। 

এতো বিতর্কের মাঝেও কপিল শর্মার অসংখ্য ভক্ত রয়েছে। কারণ এই মানুষটির হাসানোর ক্ষমতা, সূক্ষ্ম রসবোধে সবাই মাতোয়ারা। 

সূত্র- আনন্দবাজার পত্রিকা। 

এম
 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৪৪২৬৪ ২৫০৪১২ ৪৮৫৯
বিশ্ব ৩,০১,২৬,০২০ ২,১৮,৭৪,৯৫৭ ৯,৪৬,৭১২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়