• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘সুশান্তের সঙ্গে মাদকের আসরে বসতেন রাকুলপ্রীত-সারা আলী খান’

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ সেপ্টেম্বর ২০২০, ১৬:৪৩
Sushant Singh Rajput, Sara Ali Khan, Rakulpreet Singh
সুশান্ত সিং রাজপুত, সারা আলী খান ও রাকুলপ্রীত সিং

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউড জগতের অনেকের নামে নানান অভিযোগ শোনা যাচ্ছে। সুশান্তের সাবেক প্রেমিকা রিয়ার গ্রেপ্তারের পর তারকাদের মাদকাসক্ত হবার খবর সামনে আসছে। ইতোমধ্যে বলিউডের ২৫ জনের বেশি তারকাদের নাম প্রকাশ করেছেন রিয়া চক্রবর্তী।
দেশটির গোয়েন্দা বিভাগ জানান, তাদের কয়েকজন ২০০ কোটির ক্লাবের সদস্য।

এবার জেরায় রিয়া জানিয়েছেন, তারকাদের ড্রাগ সেবনের সঙ্গে জড়িত আছেন সারা আলী খান, অভিনেত্রী রাকুলপ্রীত সিং, ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাটা, সুশান্তের সাবেক ম্যানেজার রোহিনী আইয়ার ও পরিচালক মুকেশ ছাবরা। রিয়ার এমন বক্তব্যে নড়চড়ে বসেছেন বলিউডের একাংশ।

সুশান্তের সঙ্গে তিন নায়িকা একসঙ্গে বসে ড্রাগ নিতেন বলে জানিয়েছেন রিয়া। গোয়েন্দাদের রিয়া বলেন, গত বছর বহুদিন রাকুল প্রীতের সঙ্গে বসে ড্রাগ নিয়েছেন সুশান্ত। মুম্বাইয়ে জিম সেশন শেষ হলে বা একসঙ্গে কোনও পার্টি থেকে বের হয়ে দুজন পোজ দিয়ে ছবিও তুলেছিলেন। রিয়ার কথায়, বলিউডের ৭০ শতাংশ তারকা হয় মাদক নেন, নয়তো মাদক আনান।

ভারতের বাইকুলা কারাগারে থেকে এমনই নতুন নতুন তথ্য দিচ্ছেন রিয়া। আগামী ২২ সেপ্টেম্বর পর্যন্ত সেখানে থাকবেন তিনি। কারণ বার বার পিছিয়ে যাচ্ছে তার জামিন আবেদন।

উল্লেখ্য, সুশান্ত মৃত্যুতে মাদক হাত থাকতে পারে এমন অভিযোগ প্রথম এনেছিলেন বলিউডের কঙ্গনা রানাউয়াত। তবে ইতোমধ্যে তার নামের সঙ্গে জড়িয়েছে মাদকসেবনের অভিযোগ।

সূত্র- এই সময়

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবা মুসলিম, মা হিন্দু— যে ধর্ম অনুসরণ করেন সারা
X
Fresh