• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

‘অভিনয়ে সুযোগ দেয়ার নাম করে আমাকে নগ্ন হতে বলেন’ 

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ সেপ্টেম্বর ২০২০, ১৮:২৪
model paula
মডেল পলা

২০১৮ সালে বলিউডে হ্যাশট্যাগ মি-টু নিয়ে সরব হন অভিনেত্রী তনুশ্রী দত্ত। তখন নানা পাটেকরের বিরুদ্ধে অভিযোগের আঙুল তোলেন তিনি। ওই ঘটনার পর থেকে মি টু নিয়ে সরব হন একের পর এক অভিনেত্রী থেকে মডেল। সেই তালিকায় যোগ হলো আরও এক মডেলের নাম।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব হন পলা নামে এক মডেল।

তিনি দাবি করেন, হাউসফুলে অভিনয়ের সুযোগ দেওয়ার নাম করে পরিচালক সাজিদ খান তার সঙ্গে অশ্লীল ব্যবহার করেন। তখন মডেলের বয়স ছিল মাত্র ১৭ বছর।

পলা বলেন, সাজিদ খান শরীর স্পর্শ করতে শুরু করেন। অশ্লীল এবং নোংরা ব্যবহার শুরু করেন। অভিনয়ের নাম করে সাজিদ খান যে কত মেয়েদের সঙ্গে এমন নোংরা ব্যবহার করেছেন, মানসিক দিক থেকে তাদের বিধ্বস্ত করেছেন, তা ভাবা যায় না। হাউসফুলে সুযোগ দেয়ার নাম করে নগ্ন হতে বলেন সাজিদ খান।

তবে ওই সময় মুখ খুলতে ভয় পেয়েছিলেন মডেল পলা। যদিও এখন আর কোনও কিছুকেই ভয় পান না তিনি। কারণ বলিউডে অনেকেই মি টু নিয়ে সরব হয়েছেন। সেই কারণেই এবার সবার সামনে তিনি সাজিদ খানের মুখোশ খুলে দিতে চান বলেও দাবি করেন পলা।

উল্লেখ্য, ফারহা খানের পরিচালক ভাই সাজিদ খানের বিরুদ্ধে মি টু-এর অভিযোগ ওঠার পর তাকে হাউসফুল ফোর-এর পরিচালনা থেকে সরিয়ে দেয়া হয়। মি টু-এ অভিযুক্ত এমন কারও সঙ্গে অভিনয় করবেন না বলে জানান অক্ষয় কুমার। সাজিদ খানের বিরুদ্ধে একের পর এক অভিযোগ হওয়ায় ইন্ডিয়ান ফিল্ম অ্যান্ড টেলিভিশন ডিরেক্টরস অ্যাসোসিয়েশন তাকে এক বছরের জন্য নিষিদ্ধ করে।

সূত্র- মুম্বাই মিরর, ইন্ডিয়া টুডে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টেইলর সুইফটের বাবার বিরুদ্ধে হেনস্তার অভিযোগ সাংবাদিকের
X
Fresh