• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

পরিবারের সঙ্গে দেখা হলো না রিয়ার, ফেরত গেল জামা-কাপড়

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ সেপ্টেম্বর ২০২০, ১৫:২৬
Riya Chakraborty with Sushant and police
সুশান্ত ও পুলিশের সঙ্গে রিয়া চক্রবর্তী

তিন দিনের জেরার পর গতকাল গ্রেপ্তার করা হয়েছে বলিউড অভিনেত্রী ও সুশান্ত সিং রাজপুতের সাবেক ‘প্রেমিকা’ রিয়া চক্রবর্তী! গতকাল তাকে গ্রেপ্তার করে ভারতের নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

মঙ্গলবার রাতে এনসিবি কোয়াটারে ছিলেন রিয়া। আজ থেকে ১৪ দিনের জেল হেফাজতে অভিনেত্রী। গ্রেপ্তারের পর রিয়ার মেডিক্যাল টেস্ট করা হয়। এনসিবি হেড কোয়ার্টার থেকে আজ বাইকুলা জেলে নিয়ে যাওয়া হয়েছে রিয়াকে। বেল না হওয়া পর্যন্ত সেখানে তাকে থাকতে হবে।

জানা গেছে, আজ রিয়ার বাড়ি থেকে একটি কাপড়ের ব্যাগ পাঠানো হয়। ব্যাগে ছিল রিয়ার প্রয়োজনীয় জামা কাপড়। কিন্তু যে নারী ব্যাগ নিয়ে গিয়েছিলেন, তাকে রিয়ার সঙ্গে দেখা করতে দেয়া হয়নি, ব্যাগসহ বাড়িতে পাঠানো হয়।

রিয়াকে এনডিপিএস আইনের আওতায় ৮ (সি), ২০ (বি), ২৭ (এ), ২৮, এবং ২৯ নম্বর ধারায় গ্রেপ্তার করা হয়েছে। উল্লেখ্য ২৭ (এ) ধারা অর্থাৎ অপরাধমূলক ষড়যন্ত্রের অভিযোগ, যা প্রমাণ হলে কমপক্ষে ১০ বছরের সাজা হবে রিয়ার। রিয়া চক্রবর্তীর ভাই শৌভিকসহ বাকিরা রয়েছেন নার্কো দপ্তরের হেফাজতে।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, এনসিবির জেরার মুখে রিয়া জানান তিনিও ড্রাগ নিতেন। মাদক সেবন করতেন নিয়মিত। এই খবর সামনে আসতে চাঞ্চল্য ছড়ায়। রিয়ার গ্রেপ্তারের পর সুশান্তের দিদি শ্বেতা টুইটারে লেখেন, এবার সব সত্যটা সামনে আসবে।

সূত্র- এই সময় ও নিউজ ১৮ বাংলা।

আরও পড়ুন: আরও কিছুটা দেরিতে ‘ব্ল্যাক উইডো’

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নওগাঁয় চুরি হওয়া স্বর্ণালঙ্কার উদ্ধার, গ্রেপ্তার ৩
চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১ 
রাজধানীতে গ্রেপ্তার ২৭
তীব্র তাপপ্রবাহ বইছে চার জেলায়, বাড়বে অস্বস্তি
X
Fresh