logo
  • ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭

রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে একাধিক মামলা

  বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

|  ০৮ সেপ্টেম্বর ২০২০, ২০:৩০ | আপডেট : ০৮ সেপ্টেম্বর ২০২০, ২০:৪৬
রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে একাধিক মামলা
রিয়া চক্রবর্তী
টানা তিনদিন জিজ্ঞাসাবাদের পর অবশেষে গ্রেপ্তার করা হয়েছে রিয়া চক্রবর্তীকে। বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে মাদক সংশ্লিষ্টতা থাকার পরই তদন্ত শুরু করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এনডিপিএস (নারকোটিক ড্রাগ অ্য়ান্ড সাইকোট্রপিত সাবসটেন্স অ্যাক্ট) আইনের একাধিক ধারায় মামলা রুজু করেছে এনসিবি। তাঁর বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ উঠেছে। একই সঙ্গে মাদক কেনা, মজুত ও সরবরাহের ধারাও আরোপ করা হয়েছে অভিনেত্রীর। অন্যদিকে রিয়ার আইনজীবী বলছেন, পুরোটাই প্রহসন। খবর আনন্দ বাজারের।

রিয়ার বিরুদ্ধে যেসব অভিযোগ আনা হয়েছে- 
রিয়ার বিরুদ্ধে মাদক সংগ্রহ, মজুত, সেবন, বিকিকিনিতে জড়িত থাকার অভিযোগ উঠেছে। 

ধারা ২১: মাদক-আইন লঙ্ঘন, ধারা ২২: সাইকোট্রপিক দ্রব্য় সংক্রান্ত মাদক-আইন লঙ্ঘন, ধারা ২৭: প্রত্যক্ষে এবং পরোক্ষে মাদক সরবরাহের আর্থিক মদত, ধারা ২৮: অপরাধমূলক কাজের চেষ্টা, ধারা ২৯: অপরাধের ষড়যন্ত্রে প্ররোচনা দেয়া।

প্রথমে রিয়ার ভাই শৌভিকসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছিল। রোববার ও সোমবারের পর মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) তৃতীয় দিনের মতো জিজ্ঞাসাবাদ করা হয় রিয়াকে। এদিন টানা আট ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর রিয়াকে গ্রেপ্তার দেখায় এনসিবি।

ভারতীয় গণমাধ্যম জি নিউজের খবর, বুধবার সৌভিক চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডার সঙ্গেই রিয়াকে আদালতে তোলা হবে। 
মাদক যোগ নিয়ে রোববার থেকে রিয়াকে টানা জেরা করছিল এনসিবি। রোববার টানা আট ঘণ্টা জেরা করা হয় তাকে। তার ভাই শৌভিকের মুখোমুখি বসিয়ে সোমবার জেরা করা হয় ছ’ঘণ্টা। বার বার প্রশ্নের মুখে পড়ে গতকাল এনসিবির সামনে রিয়া বলেন, 'আমি যা করেছি, তা সবই সুশান্তের জন্য।'

গেল ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়। শুরুতে মুম্বাই পুলিশের হাতেই তদন্তভার ছিল। এরপর সুপ্রিম কোর্টের নির্দেশে তা কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআইয়ের হাতে ওঠে। সেই মামলায় রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে মাদকযোগের কথা উঠে এলে, আলাদা করে তদন্ত শুরু করে এনসিবি।

আরও পড়ুন: বলিউডের কোন তারকাদের নিয়ে মাদক পার্টি করতেন রিয়া?

এসএস

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৫৫৪৯৩ ২৬৫০৯২ ৫০৭২
বিশ্ব ৩,২১,৯৬,৬৫৫ ২,৩৭,৫১,১৩৪ ৯,৮৩,৬০৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়